15 Jun 2021, 2:42 AM (GMT)

Coronavirus Stats

29,596,774 Total Cases
377,061 Death Cases
28,312,382 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

বারুইপুরে মনোনয়ন পত্র জমা দিলেন বিজেপি ও সিপিএম প্রার্থীরা

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: বিধানসভা নির্বাচনের আর বেশি দিন বাকি নেই। দক্ষিণ ২৪ পরগনা ৩১টি আসনে তিন দফায় ভোট হবে। সোমবার সোনারপুর দক্ষিণ, সোনাপুর উত্তর এবং ভাঙড় বিধানসভা কেন্দ্রের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিলেন। এদিন বারুইপুর জেলা পরিষদ প্রশিক্ষণ কেন্দ্রে মনোনয়ন জমা দিলেন সোনারপুর দক্ষিণের বিজেপি প্রার্থী অভিনেত্রী অঞ্জনা বসু, সোনারপুর দক্ষিনের সিপিএম প্রার্থী শুভম বন্দোপাধ্যায়, সোনারপুর উত্তরের বিজেপি প্রার্থী রঞ্জন বৈদ্য ও সিপিএম প্রার্থী মোনালিসা সিনহা।

এদিন ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছিল ওই এলাকায়। মনোনয়ন জমা দিয়ে সোনারপুর দক্ষিণের বিজেপি প্রার্থী অভিনেত্রী অঞ্জনা বসু বলেন, মানুষের সাড়া পাচ্ছি। প্রতিদিনই সমস্যা, অভিযোগ শুনছি। এই কেন্দ্রে জয়ের ব্যাপারে একশো শতাংশ আশাবাদী। একদা সোনারপুর উত্তরের তৃণমূল প্রার্থী ফিরদৌসি বেগমের সতীর্থ দলবদলু হয়ে সোনারপুর উত্তরের বিজেপি প্রার্থী রঞ্জন বৈদ্য বলেন, দুর্নীতির প্রতিবাদ করেই তৃণমূূল থেকে চলে এসেছিলাম।

প্রচারে ব্যাপক সাড়া পাচ্ছি। মানুষ বদল চাইছে। সোনারপুর দক্ষিণের সংযুক্ত মোর্চার সিপিআইএম প্রার্থী মোনালিসা সিনহা সাংবাদিকদের বলেন, বিজেপি ও তৃণমূলকে মানুষ এবার ভোট দেবে না। ভোট দেবে সংযুক্ত মোর্চার প্রার্থীদের।

Related Articles

Back to top button