28 Jul 2021, 2:24 AM (GMT)

Coronavirus Stats

31,490,153 Total Cases
422,175 Death Cases
30,663,147 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

বারুইপুরে ব্যবসায়ীকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে অপহরণ, পরে পুলিশি তৎপরতায় উদ্ধার, ধৃত ২

বিশ্ব সমাচার, বারুইপুর: ফিল্মি কায়দায় মারধর করে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ব্যবসায়ীকে অপহরণকাণ্ডের যবনিকা পতন। গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুরের অর্জুনা গ্রামের একটি বাগানের ঘর থেকে তাঁকে অক্ষত অবস্থায় উদ্ধার করল পুলিশ। শুধু তাই নয়, পুলিশ হাতেনাতে ধরে ফেলেছে অপহরণকাণ্ডের দুই মাথাকে। তাদের নাম অভিজিৎ নস্কর ও সুব্রত মণ্ডল। তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা কয়েক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছিল বলে অভিযোগ। সোমবার বিকাল সাড়ে পাঁচটা নাগাদ বারুইপুর থানার কল্যাণপুর পঞ্চায়েতের যুগলপুকুর এলাকায় প্রকাশ্য দিবালোকে মোট ১২ জন অপহরণকারী মিলে এই অপারেশন চালিয়েছে বলে অভিযোগ। রাতে পরিবারের তরফে থানায় অপহরণের অভিযোগ দায়ের করা হয়।পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, কল্যাণপুরের চাকারবেড়িয়া এলাকার বাসিন্দা আব্দুল হালিম সরদার পেশায় চাল ব্যবসায়ী। তাঁর নিজস্ব চালের দোকান আছে যুগলপুকুর এলাকায়। ওই দোকানের কর্মচারী কৌশিক মণ্ডল বলেন, সোমবার বিকালে দাদা দোকানেই ছিলেন। আচমকা একটি স্করপিও ও তিনটি বাইকে করে ১০-১২ জন দুষ্কৃতী এসে ঢোকে। দাদাকে মারধর করে। আগ্নেয়াস্ত্র দেখিয়ে গাড়িতে তোলে। আমি বাঁচাতে এলে আমাকেও মারধর করে আগ্নেয়াস্ত্র দিয়ে ভয় দেখানো হয়।

এরপর পদ্মপুকুর ধরে গাড়ি নিয়ে চলে যায়। তাঁর দাদা মোস্তাকিম সরদার বলেন, ২০১২-১৩ সালে ভাইয়ের সঙ্গে ব্যবসায়িক কারণে টাকাপয়সা নিয়ে ঝামেলা হয়েছিল বেগমপুরের অভিজিৎ নস্করের। সেই কারণেই এই অপহরণ। তিনি আরও বলেন, অপহরণকারী ফোনে কখনও ৮ লক্ষ টাকা, কখনও ১০ লক্ষ বা ১৬ লক্ষ টাকা চেয়েছে। সবই পুলিসকে জানানো হয়েছে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, পাওনা টাকা আদায় নিয়েই অপহরণ। অপহৃতের বিরুদ্ধে টাকা ফেরত না দেওয়ার অভিযোগ আছে। তদন্ত চলছে।

Related Articles

Back to top button