26 Jul 2021, 7:23 AM (GMT)

Coronavirus Stats

31,439,764 Total Cases
421,411 Death Cases
30,613,047 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

বারুইপুরে বিজেপি কর্মীর বাড়ির অনুষ্ঠানে হঠাৎ বোমা বিস্ফোরণ, জখম ৩, গ্রেপ্তার ২

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: রবিবার সন্ধ্যায় বারুইপুর বৃন্দাখালি গ্রাম পঞ্চায়েতের খুঁটিবেড়িয়া গ্রামে হঠাৎই বোমা বিস্ফোরণে কেঁপে ওঠে আশপাশের এলাকা। বিজেপি কর্মী প্রফুল্ল মণ্ডলের বাড়িতে বোমা বিস্ফোরণ হয়েছে। রবিবার এলাকার সক্রিয় বিজেপি কর্মী প্রফুল্ল মণ্ডলের নাতির ষষ্ঠীপুজো ছিল।

অনুষ্ঠান উপলক্ষে বাড়িতে লোক সমাগম হয়েছিল ভালোই। প্রফুল্ল মণ্ডলের স্ত্রী ঘরের ফলস সিলিং থেকে কিছু একটা পাড়তে গিয়ে একটি বোমা ঘরের মেঝেতে পড়ে প্রবল বিস্ফোরণ হয়। আগুনে ঝলসে যান ঘরে থাকা তিনজন। তাপস মণ্ডল গুরুতর আহত হয়েছেন। তাঁর ডান হাতের আঘাত গুরুতর হওয়ায় তাঁকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে নীলরতন সরকার হাসপাতাল রেফার করেছেন চিকিৎসকরা। বাকি দু’জন অলোক সর্দার ও ধৃতিমান মণ্ডলকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বারুইপুর থানার পুলিশ। তল্লাশি চালিয়ে কোনও বোমা উদ্ধার না হলেও বিস্ফোরণের ঘটনায় বাড়ির মালিক বিজেপি কর্মী প্রফুল্ল মণ্ডল ও তাঁর ছেলে বরুণ মণ্ডলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বারুইপুর পূর্বের তৃণমূলের ব্লক সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী দাবি করেছেন, ভোটের পর থেকেই বিজেপি কর্মীরা এলাকায় সন্ত্রাস করার চেষ্টা করছিল। বাড়িতে বোমা মজুত করে রাখায় এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তিনি দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন।

Related Articles

Back to top button