19 Jun 2021, 6:38 AM (GMT)

Coronavirus Stats

29,853,870 Total Cases
385,815 Death Cases
28,725,030 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

বারুইপুরে গলায় গামছা দিয়ে ছাত্র আত্মঘাতী

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: রবিবার রাত ১২টার পর বাড়ি ফিরে স্ত্রীর কাছে ভাইয়ের খোঁজ করেন। তারপর ডাকতে আরম্ভ করেন। এদিক ওদিক দেখতে না পেয়ে পাশে অন্ধকার ঘরে আলো নিয়ে গিয়ে দেখেন, ভাই সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছা দিয়ে ঝুলছেন।

ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার অন্তর্গত ফুলতলার শাঁখারি পাড়ায়। ভাইয়ের নাম রামপদ সরদার (১৯)। বারুইপুরের রামনগর হাই স্কুলে দ্বাদশ শ্রেণিতে পড়াশোনা করতেন।পারিবারিক সূত্রে খবর, রামপদ সরদারের বাবা কিছুদিন আগে মারা যাওয়ার পর মা বাড়িতে ছিলেন না। রামপদ ও দাদা ফুলতলার শাঁখারিপাড়ায় মামার বাড়িতে থাকতেন। নিজেদের বাড়ি রামনগরে। রবিবার রাত ১২টা নাগাদ বিষ্ণুপদ ভাইকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে চিৎকার করতে আরম্ভ করেন। আশপাশের বাড়ির মানুষ ছুটে আসেন রামপদের বাড়িতে। তাঁরাই বারুইপুর থানায় খবর দিলে পুলিশ গিয়ে রামপদর দেহটি প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

তারপর সেখান থেকে রামপদর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এলাকায় শোকের ছায়া নেমে আসে। রামপদ কেন আত্মহত্যা করলেন, তা জানা যায়নি। কেউ কিছু বলতে পারেনি। বিষ্ণুপদ জানান, ভাই কোনও দিন তাঁর সঙ্গে কোনও ব্যাপারেই আলোচনা করত না। ও পড়াশোনা নিয়েই থাকত। কেন আত্মহত্যা করল বলতে পারব না। পুলিশ তদন্ত করছে।

Related Articles

Back to top button