23 Sep 2021, 2:47 AM (GMT)

Coronavirus Stats

33,586,892 Total Cases
446,279 Death Cases
32,832,371 Recovered Cases
খবরজেলা

বারুইপুরের মল্লিকপুরে বেড়ে চলেছে অপরাধ, চালু হল পুলিশ ক্যাম্প

বিশ্ব সমাচার, বারুইপুর: বারুইপুরের মল্লিকপুরে অপরাধের সংখ্যা বেড়ে গিয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ। তাই অপরাধ রুখতে ও এলাকায় শান্তি বজায় রাখতে মল্লিকপুরে চালু হল পুলিশ ক্যাম্প। মঙ্গলবার এই ক্যাম্পের উদ্বোধন করেন বিধানসভার অধ্যক্ষ তথা বারুইপুর পশ্চিম কেন্দ্রের বিধায়ক বিমান বন্দ্যোপাধ্যায় ও বারুইপুর পুলিশ জেলার সুপার বৈভব তিওয়ারি।

ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু, জেলা পরিষদের উপাধ্যক্ষ জয়ন্ত ভদ্র, এসডিপিও, আইসি সহ অন্যরা। মল্লিকপুর পঞ্চায়েত ভবনের একতলায় এই পুলিশ ক্যাম্প করা হয়েছে। একজন এসআই সহ ছ’জন কনস্টেবেল এখানে আছেন। বিমানবাবু বলেন, গত কয়েকদিন ধরে মল্লিকপুর সংবাদপত্রের শিরোনামে উঠে এসেছিল। এরপরেই এই এলাকায় পুলিশ ক্যাম্প বসানোর জন্য উদ্যোগ নেওয়া হয়। সাধারণ মানুষকেও এলাকায় শান্তি প্রতিষ্ঠা রাখতে এগিয়ে আসতে বলেন তিনি।

অন্যদিকে, এদিন বারুইপুরে এক অনুষ্ঠানে বিধানসভার অধ্যক্ষ তাঁর বিধায়ক তহবিলের অর্থে ১০টি পঞ্চায়েতকে দু’টি করে জলের ট্যাঙ্ক ও একটি করে ট্র্যাক্টর প্রদান করেন। এতে গ্রামাঞ্চলে পানীয় জলের সমস্যা অনেকটা দূর হবে বলে তিনি জানান। এক প্রশ্নের উত্তরে বিমানবাবু বলেন, এসব দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের অধ্যক্ষ জয়ন্ত ভদ্রের সহযোগিতায় করা হচ্ছে।

Related Articles

Back to top button