24 Jul 2021, 11:09 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
খবরবিনোদনরাজ্য

বাইক দুর্ঘটনায় মারা গেলেন কন্নড় অভিনেতা সঞ্চারি বিজয়

সংবাদ সংস্থা : ১৪ মে জাতীয় পুরস্কার প্রাপ্ত কন্নড় অভিনেতা সঞ্চারি বিজয়কে মৃত বলে ঘোষণা করল হাসপাতাল। শনিবার, ১২ মে বাইক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। একাধিক চোট ও আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। সোমবার তাঁকে মৃত ঘোষণা করা হয়। বাইক স্কিড করে রাস্তার ধারের ল্যাম্পপোস্টে ঘিয়ে আঘাত করে।

ফলে মাথায় গুরতর চোট পান তিনি। মাথা থেকে রক্তপাতও হয়। রবিবার সঞ্চারির ব্রেন সার্জারি করা হলেও তাঁকে বাঁচানো যায়নি। গত ২ দিন নিউরো আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল তাঁকে। সঞ্চারি বিজয়ের ভাই সিদ্ধেশ কুমার জানিয়েছেন পরিবারের পক্ষ থেকে অভিনেতার শরীরের বিভিন্ন অঙ্গ দান করা হয়েছে।

রবিবারই ধীরে ধীরে সঞ্চারির মস্তিষ্ক কাজ করা বন্ধ করে দিচ্ছিল। তারপর পরিবারের পক্ষ থেকে অঙ্গদানের কথা ঘোষণা করা হয়। ২০১১ সালে ‘রঙ্গাপ্পা হোগবিটনা’ ছবির সঙ্গে অভিনয় সফর শুরু করেছিলেন সঞ্চারি বিজয়।

বহুল সমালোচিত ছবি ‘নান্নু অভানাল্লা’য় ট্রান্সজেন্ডার বা রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করে জাতীয় পুরস্কারে ভূষিত হয়েছিলেন সঞ্চারি বিজয়। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘অ্যাক্ট ১৯৭৮’ ছবিতেও নজরকাড়া পারফরম্যান্স দিয়েছেন অভিনেতা। অভিনেতার অকাল মৃত্যুতে শোকের ছাঁয়া কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

Related Articles

Back to top button