15 Jun 2021, 4:42 AM (GMT)

Coronavirus Stats

29,617,058 Total Cases
377,061 Death Cases
28,345,261 Recovered Cases
Top Newsখবর

বাংলায় ২০০ আসন পেতে পারে দল, দাবি বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের

সংবাদ সংস্থাঃ বাংলায় দু’শোর বেশি আসন পাওয়ার মতো পরিস্থিতিতেই আছে বিজেপি। এতদিন গেরুয়া শিবিরের নেতারা এই দাবি করছিলেন প্রকাশ্য সভা-সমাবেশে। এবার দলের কেন্দ্রীয় পদাধিকারীদের বৈঠকেও সরকারিভাবে এই দাবি পেশ করা হল প্রস্তাব আকারে। রবিবার দলের কেন্দ্রীয় পদাধিকারীদের বৈঠকে উপস্থিত ছিলেন তিনিও।

সামনেই বাংলা, অসম, তামিলনাড়ু, কেরল এবং পুদুচেরির নির্বাচন। রবিবারের বৈঠক মূলত এই পাঁচ রাজ্যের নির্বাচনী রণকৌশল নির্ধারণের বৈঠক ছিল। পাঁচ রাজ্য নিয়ে আলোচনা হওয়ার কথা থাকলেও বেশিরভাগ সময়ই আলোচনা হয়েছে বাংলার পরিস্থিতি নিয়ে। পশ্চিমবঙ্গে দলের রণকৌশল কী হওয়া উচিত, তা নিয়ে বিশদে আলোচনা হয়েছে। বৈঠকে দিলীপ ঘোষকে আমন্ত্রণ জানানো হলেও তিনি সোমবার প্রধানমন্ত্রীর সভার প্রস্তুতিতে ব্যস্ত ছিলেন।

তবে মুকুল রায় এদিনের সভায় উপস্থিত ছিলেন। বৈঠক শেষে যে রাজনৈতিক প্রস্তাব পাশ হয়, তারও সিংহভাগ জুড়ে ছিল বাংলা। এই প্রস্তাবে বলা হয়, বাংলায় গণতান্ত্রিক পরিবেশ নেই। মমতার তুষ্টিকরণের রাজনীতিতে রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি তলানিতে। বিজেপির পক্ষে রাজ্যে জনসমর্থন বাড়ছে। বাংলার ভোটে ২০০ আসন পাওয়ার মতো পরিস্থিতিতে দল রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button