12 Jun 2021, 12:11 PM (GMT)

Coronavirus Stats

29,359,155 Total Cases
367,097 Death Cases
27,911,384 Recovered Cases
দেশ

ফের সেনার সাফল্য, গুলিতে নিকেশ হল দুই জঙ্গি

সংবাদ সংস্থা : কাশ্মীরের সন্ত্রাস মানচিত্র থেকে মুছে গেল আরও দুই জঙ্গি। ভারতীয় সেনার গুলিতে নিকেশ হল দুই জঙ্গি। সারা রাত ধরে এনকাউন্টার চলে জম্মু কাশ্মীরের অনন্তনাগ জেলায় । বৃহস্পতিবার পুলিশ জানায়, দুই জঙ্গিকে খতম করা সম্ভব হয়েছে ।অনন্তনাগ জেলার বিজবেহারা এলাকার কান্দিপোরাতে তল্লাশি চালাচ্ছিল ও টহলদারি করছিল সেনা।

তখনই সেনার গাড়ি লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা জবাব দেয় সেনাও। সেই গুলির লড়াইতেই দুই জঙ্গি মারা যায়। তবে এখনও তাদের পরিচয় জানা যায়নি। তদন্ত প্রক্রিয়া শুরু করেছে পুলিশ।এদিকে, দিন কয়েক আগেই বিস্ফোরণে কাঁপে দক্ষিণ কাশ্মীর। কম মাত্রার আইইডি বিস্ফোরণে এলাকায় আতঙ্ক ছড়ায়। তবে কোনও প্রাণহানি বা ক্ষয়ক্ষতির খবর মেলেনি। দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলায় ডাঙ্গেরপোরা এলাকাতে একটি দোকানের সামনে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

কে বা কারা এই ধরণের বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখতে শুরু করে পুলিশ । গোটা এলাকা ঘিরে তল্লাশি চালানো হয় । তার আগে কাশ্মীর থেকে উদ্ধার করা হয় জঙ্গি সংগঠন হিজবুল মুজাহিদিনের বড় ঘাঁটি। জম্মু কাশ্মীর পুলিশ ও ৪২ রাষ্ট্রীয় রাইফেলস, ১৮০ ব্যাটালিয়নের সিআরপিএফ জওয়ানরা যৌথভাবে তল্লাশি চালিয়ে ঘাঁটি উদ্ধার করে। সির বা পাশতুনা এলাকার পার্বত্য অঞ্চলে

গোপনে তৈরি করা হয়েছিল এই ঘাঁটি ।

Related Articles

Back to top button