24 Jul 2021, 11:39 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
খবরখেলা

ফাইনালে হারের পরেই দলে বড়সড় পরিবর্তনের ইঙ্গিত কোহলির

সংবাদ সংস্থা : বিশ্ব টেস্ট ফাইনালে হারতে হয়েছে নিউজিল্যান্ডের কাছে। এরপরেই দলে বড়সড় পরিবর্তনের ইঙ্গিত দিলেন বিরাট কোহলী। জানিয়ে দিলেন, দলের সেই ধরনের ব্যাটসম্যানদের প্রাধান্য দেবেন, যাঁদের টেস্ট খেলার ‘সঠিক মানসিকতা’ রয়েছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সুইং এবং বাউন্সের সামনে রীতিমতো আত্মসমর্পণ করেছেন ভারতীয় ব্যাটসম্যানরা।

কোহলী নিজেও তার ব্যতিক্রম নন। কিন্তু যে ভাবে চেতেশ্বর পূজারা বা অজিঙ্ক রহাণের মতো ব্যাটসম্যানরা ব্যর্থ হয়েছেন, তা ভাল লাগেনি কোহলীর।ম্যাচের পর নাম না করে বলেছেন, “দলকে শক্তিশালী করতে আমাদের আরও পর্যালোচনা করতে হবে এবং কী কী দরকার তা দ্রুত ঠিক করতে হবে। তার জন্য এক বছর অপেক্ষা করতে রাজি নই আমি।

দ্রুত কোনও পরিকল্পনা ছকে ফেলতে হবে। যদি আমাদের সাদা বলের দল দেখেন, সেখানে অনেক গভীরতা রয়েছে এবং প্রত্যেকে যথেষ্ট আত্মবিশ্বাসী। টেস্ট ক্রিকেটেও সেটাই করতে হবে।” কোহলীর সংযোজন, “নতুন করে পরিকল্পনা করতে হবে এবং দলে কী কী বদল আনতে হবে তা ঠিক করতে হবে। আরও ভয়ডরহীন ক্রিকেট খেলতে হবে আমাদের।

সঠিক মানসিকতা রয়েছে এমন ক্রিকেটারদের সুযোগ দিতে হবে এই দলে। রান করার ব্যাপারে আরও মনোযোগ দিতে হবে আমাদের। মুহূর্তগুলিকে কাজে লাগাতে হবে। সহজেই ভেঙে পড়লে চলবে না।”

Related Articles

Back to top button