05 Aug 2021, 4:49 AM (GMT)

Coronavirus Stats

31,815,756 Total Cases
426,434 Death Cases
30,974,748 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

প্ররোচনায় পা দেবেন না, গুজবে কান দেবেন না, দলীয় কর্মীদের বার্তা পার্থর

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: কোনও প্ররোচনায় পা দেবেন না, গুজবে কান দেবেন না। বিজেপির অপপ্রচার মানুষের কাছে তুলে ধরুন। কর্মীদের উদ্দেশে এমনই বার্তা দিলেন তৃণমূল কংগ্রেসের মহাসচিব তথা বিদায়ী শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। শনিবার দুপুরে বারুইপুর পূর্বের তৃণমূল প্রার্থী বিভাস সরদারের সমর্থনে উত্তরভাগে কর্মিসভায় তিনি হাজির ছিলেন।

এদিনের সভায় তিনি আরও বলেন, জন্ম থেকে মৃত্যু পর্যন্ত রাজ্যের প্রতিটি মানুষ মমতা বন্দোপাধ্যায়ের নানান প্রকল্প থেকে উপকৃত হয়েছে। এবার মানুষের কাছে পৌঁছে যাবে রেশন, দোকানে আসতে হবে না। কেন্দ্রের অর্থনৈতিক চাপের মধ্যেও সমাজের সর্বস্তরের মানুষের জন্য উন্নয়নের ছাপ রেখেছেন মুখ্যমন্ত্রী। বিভিন্ন ভাষাভাষীর মানুষকে ঐক্যবদ্ধ করে আরও মজবুত করতে হবে। এদিনের সন্মেলনে ছিলেন বারুইপুর পশ্চিমের প্রার্থী বিমান বন্দোপাধ্যায়, বারুইপুর পূর্বের প্রার্থী বিভাস সরদার, দক্ষিণ ২৪ পরগনা জেলা তৃণমূলের সভাপতি শুভাশিস চক্রবর্তী, সাংসদ মিমি চক্রবর্তী, আইএনটিটিইউসি’র জেলা সভাপতি শক্তিপদ মণ্ডল, পুরসভার প্রশাসক শক্তি রায়চৌধুরী প্রমুখ। এদিন পার্থবাবু আরও বলেন, দলে গলদ থাকলে তা দূর করতে হবে। কর্মীদের সংঘটিত হতে হবে।

এদিনের সভা থেকে সাংসদ মিমি চক্রবর্তী বলেন, বহিরাগত শক্তিকে ঢুকতে দেওয়া যাবে না। রামে রামে ভোট হবে না। গ্যাসের দাম বেড়েছে, পেট্রোলের দাম বেড়েছে। ১৫ লক্ষ টাকা অ্যাকাউন্টে ঢোকেনি। প্রধানমন্ত্রীর বিদেশ যাত্রায় প্লেনের খরচায় চলে গিয়েছে। এদিনের সভা থেকে পার্থ চট্টোপাধ্যায় সহ অন্য নেতারা দুই প্রার্থীকে জয়ী করার আহ্বান জানান। তাঁরা বলেন, সব কর্মকর্তা ও কর্মীকে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে হবে। বিজেপির অপপ্রচারকে নসাৎ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কথা প্রচার করতে হবে। মানুষকে বলতে হবে, বিজেপি সব মিথ্যা কথা বলে। বিজেপি চালিত রাজ্যগুলির থেকে বাংলা অনেক এগিয়ে।

Related Articles

Back to top button