05 Aug 2021, 6:20 AM (GMT)

Coronavirus Stats

31,855,725 Total Cases
426,782 Death Cases
31,007,795 Recovered Cases
খবরদেশরাজ্য

পূরণ হবে বিহারের ১৯ লক্ষ চাকরীর প্রতিশ্রুতি : মুকেশ সাহানী

স্টাফ রিপোর্টার: বিহার নির্বাচনে বিজেপির সাথে জোট করে নীতিশ সরকারকে সমর্থন দিয়েছে বিকাশশীল ইনশান পার্টি (ভিআইপি)। কিন্তু মানুষকে দেওয়া এনডি’এর সমস্ত নির্বাচনী প্রতিশ্রুতি পূরণ করার জন্য কাজ করবে ভিআইপি। বুধবার এক বেসরকারি সংবাদ মাধ্যমকে এমনটাই জানান পার্টি প্রধান মুকেশ সাহানী।

বলেন, সরকারকে মনে করিয়ে দেবেন বিহারে এখনো ১৯ লক্ষ রোজগার দেওয়া বাকি রয়েছে।এদিন তিনি জানান, ‘নীতিশ কুমারের নেতৃত্বে আমরা খুব ভালো কাজ করছি। করোনা মহামারীর দ্বিতীয় তরঙ্গের প্রভাব বিহারেও পড়ছে। তবে এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে’। রোজগার নিয়ে বলতে গিয়ে তিনি বলেন, নীতিশ বাবুর ১০-১৫ বছরের অভিজ্ঞতা রয়েছে।

আর আমরা অবশ্যই ১৯ লক্ষ রোজগার দেওয়ার প্রতিশ্রুতি রাখবো। সেই উদ্দেশ্যে আমরা কাজ করছি। ব্লু প্রিন্টও প্রস্তুত হচ্ছে বলে জানান তিনি। সরকারের ওপর এই নিয়ে তাঁর পার্টি বাড়তি চাপ সৃষ্টি করবে কিনা, সেই প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘সরকার তো আমাদেরই। আমাদের দেওয়া প্রতিশ্রুতি আমরা অবশ্যই মনে রাখবো’।ভিআইপি দলের যাত্রা শুরু হয় ২০১৮ সালে।

এরপর ২০২০ সালের বিহার বিধানসভা নির্বাচনে ৪ টি আসন জয়ী হয় তাঁরা। এরপর থেকেই বিহারে নিজেদের রাজনৈতিক জমি উর্বর করতে কাজ করে চলেছে ভিআইপি। তবে এবার বিহারের বাইরেও পা রাখতে ইচ্ছুক তাঁরা।

আগামী উত্তরপ্রদেশ নির্বাচনে ১৫০ টি আসনে লড়াই করার লক্ষ্য নিয়েছে সদ্য প্রস্তুত এই রাজনৈতিক দল। এ নিয়ে পার্টি প্রধান সাহানী জানায়,’আমি মাঠে নেমে লড়াই করতে প্রস্তুত। আর আমি সোনার চামচ মুখে নিয়ে জন্মাইনি। তাই লড়াই করতে ভয় পাইনা।’

Related Articles

Back to top button