13 Jun 2021, 3:08 AM (GMT)

Coronavirus Stats

29,485,065 Total Cases
371,225 Death Cases
28,102,978 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

পুলিশ কথা শুনছে না, মিছিলের সময় যানজটে পড়ে বললেন মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা

হেদায়তুল্লা পুরকাইত, ডায়মন্ড হারবার: কেন্দ্রীয় সরকারের নতুন কৃষি আইনের বিরুদ্ধে মহিলা তৃণমূল কংগ্রেসের মিছিলে হাঁটার সময় যানজটে পড়ে মেজাজ হারালেন মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা। মিছিল চলাকালীন এবং মিছিল শেষে পথসভার মঞ্চে উঠে তিনি পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।

সোমবার মগরাহাট পশ্চিমের মহিলা তৃণমূল কংগ্রেসের ডাকে কেন্দ্রীয় সরকারের নতুন কৃষি আইনের বিরুদ্ধে উস্তির তৃণমূল কংগ্রেসের পার্টি অফিসের সামনে থেকে এদিন মিছিল শুরু হয়। মিছিলে যোগ দেন রাজ্যের সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রী তথা মগরাহাট পশ্চিমের বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা। এদিন মিছিলের শুরুতে উস্তিতে ব্যাপক যানজট হয়। সেজন্য মেজাজ হারান মন্ত্রী। মিছিল চলাকালীন পুলিশকে কড়া ভাষায় হুঁশিয়ারি দেন তিনি।

মিছিল শেষে উস্তিতে এক পথসভায় আবারও পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা বলেন, মিছিল যে হবে, তা আগে থেকে উস্তি থানায় জানানো হয়েছিল। তার পরও কোনও পদক্ষেপ নেয়নি। কেবল কয়েকটা সিভিক দিয়ে দায় সেরেছে। একশ্রেণির পুলিশ তৃণমূলের বিরুদ্ধে কাজ করছে। এটা ঠিক হচ্ছে না।

মিছিল হবে আগে থেকে জানানো হলেও কেন পুলিশ দায়িত্ব নিয়ে কাজ করেনি? এই বলে পুলিশের বিরুদ্ধে মন্ত্রী ক্ষোভ উগরে দেন।সভা শেষে সাংবাদিকের তিনি জানান, ভুল বোঝাবুঝির জন্য এটা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button