05 Aug 2021, 5:19 AM (GMT)

Coronavirus Stats

31,815,756 Total Cases
426,434 Death Cases
30,974,748 Recovered Cases
খবররাজ্য

পুলিশ ও সরকারকে চ্যালেঞ্জ সায়ন্তন বসুর

স্টাফ রিপোর্টারঃ কসবায় ভুয়ো টিকা কাণ্ডে তৃণমূল কংগ্রেস নেতারা সরাসরি জড়িত বলে অভিযোগ তুললেন বিজেপি নেতা সায়ন্তন বসু।। এমনকী তিনি সিবিআই তদন্ত দাবি করেছেন। এই বিষয়টিকে সামনে রেখে শুক্রবার কলকাতায় বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী–সমর্থকরা। সেখানে ছিলেন সায়ন্তন বসু, বিধায়ক তথা মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল–সহ অন্যান্যরা।

তখন পুলিশ তাঁদের ওখান থেকে সরিয়ে দেয়। এরপরই কলকাতা পুলিশের উদ্দেশ্যে তীব্র হুঁশিয়ারি দেন সায়ন্তন। এই ঘটনা নিয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং সাংসদ সুভাষ সরকার স্বাস্থ্যভবনে স্মারকলিপি জমা দেন। বিক্ষোভ চলাকালীন সায়ন্তন বলেন, ‘‌দু’‌একদিনের মধ্যেই তারিখ জানিয়ে দেব।

যতদিন লকডাউন চলবে, ততদিন উপনির্বাচন হবে না, এটা মমতা বন্দ্যোপাধ্যায় জেনে রাখুন। আপনি আর মুখ্যমন্ত্রী থাকবেন না। আমাদের আটাকানো যাবে না। সামনের মাসেই এক লক্ষ মানুষ নিয়ে লালবাজার ঘেরাও করব। দেখি কত ক্ষমতা। আটকে দেখান।’ এদিকে বিরোধী দলনেতার অভিযোগ, ‘‌এটা বড় ষড়যন্ত্র। বড় কোন এজেন্সিকে দিয়েই তদন্ত করাতে হবে।

সিবিআই যোগ্য এই তদন্তের জন্য। ভুয়ো টিকা নিয়ে এখনও কেউ মারা যাননি। তেমন ঘটনা ঘটলে, তখন বলা হত, মোদীজি যে ভ্যাকসিন পাঠিয়েছেন তা থেকেই এমন হয়েছে।

’‌

কসবায় ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে ধৃত দেবঞ্জন দেবকে জেরা করে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসতে শুরু করেছে। একাধিক নেতা মন্ত্রীর সঙ্গে ছবি রয়েছে দেবাঞ্জনের। এরই প্রতিবাদে কলকাতায় বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি নেতারা‌।

Related Articles

Back to top button