16 Jun 2021, 11:29 AM (GMT)

Coronavirus Stats

29,633,105 Total Cases
379,601 Death Cases
28,388,100 Recovered Cases
খবরখেলা

পিচ বিতর্কে অশ্বিনের পাশে অস্ট্রেলিয়ান স্পিনার নেথান লিঁয়

সংবাদ সংস্থা: মোতেরায় পিঙ্ক বল টেস্ট শেষ হয়েছে মাত্র দুদিনে। স্পিন বোলারদের সামলাতে নাজেহাল হতে হয়েছে ব্যাটসম্যানদের। প্রথম দিন থেকে বল টার্ন করেছে। আমদাবাদের ২২ গজে স্পিন দেখে সমালোচকরা বাছা বাছা উক্তি করছেন। আর সেসব দেখে চটেছেন টিম ইন্ডিয়ার স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ।

তাঁর প্রশ্ন কোন কোন পিচ ভালো আর কোন পিচ খারাপ সেটা কে নির্ধারণ করবে? অশ্বিনের পাশে দাঁড়িয়ে অস্ট্রেলিয়ান স্পিনার নেথান লিঁয়র প্রশ্ন, সবাই কাঁদছে কেন? বলছেন, ‘আমারা গোটা বিশ্বে যখন সিমিং উইকেটে খেলে কখনও ৪৭ বা ৬০ রানে অলআউট হয়েছি তখন কেউ প্রশ্ন তোলেননি। কিন্তু যখনই উইকেটে বল স্পিন করতে শুরু করে, গোটা বিশ্বে সবাই কাঁদতে শুরু করে। এর কারণ আমি বুঝতে পারি না।

মোতেরার উইকেট নিয়ে আমার কোনও আপত্তি নেই। আমি ম্যাচটা উপভোগ করেছি।’গোটা রাত জেগে তিনি খেলা দেখেছেন। অশ্বিনের সমর্থনে এক কদম এগিয়ে লিঁয় বলছেন, মোতেরার পিচ কিউরেটরকে তিনি সিডনিতে নিয়ে যেতে চান। একাধিক প্রাক্তন ইংলিশ ক্রিকেটার মোতেরার উইকেট নিয়ে কড়া সামালোচনা করেছেন। লিঁয় সেখানে প্রশ্ন তুলে দিলেন ইংল্যান্ড দলের পরিকল্পা নিয়েই। মোতেরার উইকেট দেখে ভারত তিনজন স্পিনারকে মাঠে নামিয়েছিল, সেখানে ইংল্যান্ডের প্রথম দলে চারজন পেসার ও মাত্র একজন স্পিনারা কেন? প্রশ্ন অজি স্পিনারের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button