05 Aug 2021, 4:49 AM (GMT)

Coronavirus Stats

31,815,756 Total Cases
426,434 Death Cases
30,974,748 Recovered Cases
খবররাজ্য

পন্ত,ঋদ্ধিমানকে ছাড়াই প্রস্তুতি সারতে হবে কোহলিদের

সংবাদ সংস্থা : ইংল্যান্ড সফরে ভারতীয় দলের প্রথম প্রস্তুতি ম্যাচ শুরু হচ্ছে মঙ্গলবার থেকে। তিন দিনের এই প্রস্তুতি ম্যাচে বিরাট কোহলীরা পাচ্ছেন না ঋষভ পন্থ এবং ঋদ্ধিমান সাহাকে। এই ম্যাচে উইকেটকিপিং করার সম্ভাবনা কে এল রাহুলের। অর্থাৎ কোনও বিশেষজ্ঞ উইকেটরক্ষক ছাড়াই নামতে হচ্ছে ভারতকে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এমনই জানানো হয়েছে।করোনায় আক্রান্ত পন্থ এখনও ভারতীয় দলের বায়ো বাবলে যোগ দেননি। কোহলীরা এখন ডারহামে রয়েছেন। পন্থ লন্ডনে তাঁর এক আত্মীয়ের বাড়িতে নিভৃতবাসে রয়েছেন। আর এক উইকেটরক্ষক ঋদ্ধিমানও নিভৃতবাসে রয়েছেন। তাঁর নিভৃতবাসের মেয়াদ শেষ হবে ২৪ জুলাই।

এই পরিস্থিতিতে রাহুলের উইকেটকিপিং করার সম্ভাবনাই সবথেকে বেশি। ভারতীয় বোর্ড সেরকমই জানিয়েছে।প্রস্তুতি ম্যাচে খেলার সম্ভাবনা রয়েছে ময়াঙ্ক আগরওয়ালের। সে ক্ষেত্রে ওপেনার হিসেবে তিনিই নামবেন।২০১৫ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ বার কিপিং করেছিলেন কে এল রাহুল।শেষ মুহূর্তে ভারতীয় ক্রিকেট বোর্ড ইংল্যান্ডের কাউন্টি একাদশের বিরুদ্ধে কোহলীদের এই প্রস্তুতি ম্যাচ আয়োজন করেছে।

এই ম্যাচকে প্রথম শ্রেণির ম্যাচের মর্যাদা দেওয়া হয়েছে।
৪ অগস্ট থেকে নটিংহ্যামে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট শুরু হবে। পরের চারটি টেস্ট হবে লর্ডস (১২ অগস্ট থেকে), লিডস (২৫ অগস্ট থেকে), দ্য ওভাল (২ সেপ্টেম্বর থেকে) এবং ম্যাঞ্চেস্টারে (১০ সেপ্টেম্বর থেকে)।

Related Articles

Back to top button