12 Jun 2021, 12:11 PM (GMT)

Coronavirus Stats

29,359,155 Total Cases
367,097 Death Cases
27,911,384 Recovered Cases
Breaking Newsখবর

নির্বাচনী প্রচারে নিষেধাজ্ঞা, প্রতিবাদে গান্ধীমূর্তির পাদদেশে ধরনায় মমতা

বিশ্ব সমাচারের ওয়েবডেস্কঃ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী প্রচারে ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। সোমবার রাতে এই বিজ্ঞপ্তি জারি করে কমিশন জানিয়েছে, সোমবার রাত ৮টা থেকে মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত কোনও রকমের নির্বাচনী প্রচার করতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়।কমিশনের এই সিদ্ধান্তকে অগণতান্ত্রিক বলে সরব হয়েছে তৃণমূল।

এর প্রতিবাদে মঙ্গলবার গান্ধী মূর্তির পাদদেশে ধর্নায় বসছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সকাল ৯টা ৪০ মিনিটে নাগাদ ইমেল করে সেনাবাহিনীর অনুমতি চায় তৃণমূল। কিন্তু সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে এত তাড়াতাড়ি অনুমতি দেওয়া সম্ভব নয়।অনুমতি না মেলায় তৈরি হয়নি ধর্না মঞ্চ। অস্থায়ী ধর্না মঞ্চ বানিয়ে একাই ধর্না মমতার। দূরে দাঁড়িয়ে দলের রাজনৈতিক কর্তা ব্যক্তিরা। এদিন ধর্নায় বসে ছবি আঁকলেন মমতা।রাত ৮টায় নিষেধাজ্ঞা শেষ হলে রাত সাড়ে আটটায় বারাসতে সভা করবেন তিনি। তৃণমূল প্রার্থী চিরঞ্জিতের সমর্থনে সভা করবেন তিনি।

মঙ্গলবার দুপুরে এই সভা করার কথা ছিল তাঁর। এর পর মমতা বন্দ্যোপাধ্যায় চলে যাবেন বিধাননগরে। সেখানে রাত ৯টায় তৃণমূল প্রার্থী সুজিত বসুর সমর্থনে সভা করবেন তিনি। নিষেধাজ্ঞা ওঠার পর সভা থেকে মমতা কী বলেন সেদিকে তাকিয়ে সবাই। সঙ্গে গান্ধীমূর্তির পাদদেশ থেকে তিনি মুখ খোলেন কি না সেদিকেও নজর রয়েছে।

Related Articles

Back to top button