21 Sep 2021, 2:02 AM (GMT)

Coronavirus Stats

33,502,744 Total Cases
445,416 Death Cases
32,742,059 Recovered Cases
খবররাজ্য

নিম্নমুখী রাজ্যের করোনা গ্রাফ, একদিনে বলি ১৪ জন

স্টাফ রিপোর্টারঃ গত ২৪ ঘণ্টায় নিম্নমুখী রাজ্যের করোনা গ্রাফ। নতুন করে সংক্রমিত হয়েছেন ৭৬৬ জন। যা বুধবারের তুলনায় কম। একদিনে করোনার বলি ১৪ জন। সুস্থতার হার ৯৮.০৭ শতাংশ। স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্তদের মধ্যে ১০৬ জন উত্তর ২৪ পরগনার। অর্থাৎ দৈনিক সংক্রমণের নিরিখে ফের প্রথম স্থানে ওই জেলা, তবে সামান্য হলেও কমেছে সংক্রমণ।

দ্বিতীয় স্থানে ফের দার্জিলিং। একদিনে সংক্রমিত সেখানকার ৬৯ জন। আগের দিনের তুলনায় সামান্য হলেও নিম্নমুখী সেখানকার গ্রাফ। তৃতীয় স্থানে কলকাতা। একদিনে সেখানকার ৬৪ জনের শরীরে থাবা বসিয়েছে মারণ ভাইরাস।  চতুর্থ স্থানে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে একদিনে সংক্রমিত ৫৬ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় কম বেশি রাজ্যের বাকি সব জেলা থেকেই নতুন আক্রান্তের হদিশ মিলেছে। একদিনে পজিটিভিটি রেট ১.৬৭ শতাংশ। ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৫,২৬,৫৩৯। একদিনে করোনা প্রাণ কেড়েছে রাজ্যের ১৪ জনের। মৃত্যুর নিরিখে প্রথম স্থানে উত্তর ২৪ পরগনা ও জলপাইগুড়ি। একদিনে করোনার বলি সেখানকার ৪ জন করে।

এখনও পর্যন্ত রাজ্যে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৮,১২৩ জন। একদিনে করোনাকে পরাস্ত করে ঘরে ফিরেছেন ৮২২ জন। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনাজয়ীর সংখ্যা ১৪,৯৭,১১৬। গত ২৪ ঘণ্টায় সুস্থতার হার ৯৮.০৭ শতাংশ।  গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষা হয়েছে ৪৫ হাজার ৯৩৬ জনের। এখনও পর্যন্ত মোট করোনা পরীক্ষা হয়েছে ১,৫৬,৪৫,০৫৬ জনের।

Related Articles

Back to top button