23 Sep 2021, 3:18 AM (GMT)

Coronavirus Stats

33,586,892 Total Cases
446,279 Death Cases
32,832,371 Recovered Cases
খবরজেলা

নামখানায় ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে দীর্ঘ লাইন

রবীন্দ্রনাথ মণ্ডল ও অমিত মণ্ডল, নামখানা:
সোমবার নামখানার মৌসুনীতে ‘দুয়ারে সরকার’ কর্মসূচিতে লক্ষ্মীর ভান্ডারের ফর্ম নিতে দীর্ঘ লাইন পড়ে। এই উপলক্ষে মৌসুনীর কো-অপারেটিভ হাই স্কুলকে সাজিয়ে তোলা হয়েছিল অভিনব সাজে। করোনার কথা মাথায় রেখে সবাইকে মাস্ক ও স্যানিটাইজার দেওয়া হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে লাইনে দাঁড়ান আবেদনকারীরা। পাশাপাশি বাচ্চা ছেলেদের চকোলেট, মাস্ক দেওয়া হয়। মৌসুনী ম্যানগ্রোভে ম্যানগ্রোভ চারা বিতরণ করা হয়

মা লক্ষ্মীদের ভ্যাকসিনের ব্যবস্থা করা হয় দুয়ারে ভ্যাকসিন প্রকল্পের মাধ্যমে। পাশাপাশি পশ্চিমবঙ্গ সরকারের ‘খেলা হবে’ দিবস পালন করা হয়। ক্লাবগুলিকে বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের কমিশনার, কাকদ্বীপের এসডিও অরণ্য বন্দ্যোপাধ্যায়, নামখানার বিডিও শান্তনু সিংহঠাকুর, ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার ওসি রাজু বিশ্বাস, দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের অধ্যক্ষ শ্রীমন্তকুমার মালি, নামখানা পঞ্চায়েত সমিতির সভাপতি কল্পনা মালি মণ্ডল, মৌসুনী গ্রাম পঞ্চায়েতের প্রধান হাসনাবানু বিবি, উপপ্রধান রামকৃষ্ণ মণ্ডল প্রমুখ।

এদিন নামখানার বিডিও শান্তনু সিংহঠাকুর জানান, মৌসুনীর পুরোটা যশে ক্ষতিগ্রস্ত বলে নামখানার দুয়ার সরকার কর্মসূচি প্রথম মৌসুনীতে করা হল। লক্ষ্মীর ভান্ডার প্রকল্পে ভালোই সাড়া মিলেছে। পরবর্তীতে নামখানার প্রত্যেক পঞ্চায়েতে দুয়ারে সরকার কর্মসূচি হবে।

Related Articles

Back to top button