12 Jun 2021, 12:11 PM (GMT)

Coronavirus Stats

29,359,155 Total Cases
367,097 Death Cases
27,911,384 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

নামখানায় তৃণমূল প্রার্থীর রোড শোতে জনজোয়ার

রবীন্দ্রনাথ মণ্ডল ও অমিত মণ্ডল, নামখানা: হাতে মাত্র কয়েকটা দিন। তারপর সাগর বিধানসভায় নির্বাচন। সমস্ত রাজনৈতিক দলের প্রচার এখন তুঙ্গে। সোমবার তৃণমূল কংগ্রেসের প্রার্থী বঙ্কিমচন্দ্র হাজরা নামখানার চন্দনপিড়িতে রোড শো করেন।তাতে শামিল হয়েছিলেন হাজার হাজার কর্মী, সমর্থক ও সাধারণ মানুষ।

রোড শোতে ব্যান্ডপার্টি, মাইক, বক্স সহযোগে মানুষের উল্লাস, উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। নামখানার চন্দনপিড়ির রথতলা থেকে দিন্দামোড় পর্যন্ত এই রোড শো হয়।তৃণমূল প্রার্থী প্রায় সাড়ে তিন কিলোমিটার পথ পায়ে হেঁটে রোড শো করার পর গাড়িতে ওঠেন। এদিন রোড শো শেষে তিনি বলেন, মানুষের যে উচ্ছ্বাস দেখলাম, তাতে তিনি আপ্লুত। নামখানার হরিপুরের মানুষ প্রায় চার হাজারেরও বেশি ভোটে জিতিয়ে আমাকে বিধানসভায় পাঠাবে। শুধু সময়ের অপেক্ষা। এই এলাকায় জল, বিদ্যুৎ থেকে শুরু করে বহু উন্নয়ন হয়েছে। হসপিটাল মোড় থেকে হরিপুর খেয়াঘাট পর্যন্ত যতটা খারাপ রাস্তা আছে, নির্বাচনের পর দ্রুত সেই কাজ শেষ করা হবে। হরিপুর ও দক্ষিণ চন্দনপিড়িতে সুন্দরীকা দ্বারিকা নদীর উপর একটি ব্রিজ করা হবে। যতটুকু কাজ বাকি রয়েছে ক্ষমতায় এলে তা শেষ করা হবে।এদিন তৃণমূল প্রার্থী বঙ্কিমচন্দ্র হাজরার সমর্থনে তৃণমূলের কর্মিসভা অনুষ্ঠিত হয়। এই কর্মিসভা থেকে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনবিরোধী নীতির কথা তুলে ধরা হয়।

এদিনের কর্মিসভায় প্রায় ৩০ জন সিপিএম থেকে তৃণমূলে যোগদান করেছেন বলে দাবি করা হয়েছে। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন সাগর বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী বঙ্কিমচন্দ্র হাজরা, দক্ষিন ২৪ পরগনা জেলা পরিষদের অধ্যক্ষ শ্রীমন্তকুমার মালি, নামখানা ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ধীরেনকুমার দাস। এদিন তৃণমূল কংগ্রেস প্রার্থী এক সাংবাদিক সম্মেলনে বলেন, বিজেপি বিধানসভা নির্বাচনের জন্য যে ইস্তাহার প্রকাশ করেছে, তা তৈরি করেছেন একজন বহিরাগত। সেখানে কোনও বাঙালি উপস্থিত ছিলেন না। ওই ইস্তাহার কোনও দিন বাস্তবায়িত হবে না। ২০১৪ সালের লোকসভা নির্বাচনের আগে বিজেপি যে ইস্তাহার প্রকাশ করেছিল, তার একটাও বাস্তবে রূপায়ণ হয়নি।

Related Articles

Back to top button