05 Aug 2021, 6:20 AM (GMT)

Coronavirus Stats

31,855,725 Total Cases
426,782 Death Cases
31,007,795 Recovered Cases
খবরখেলা

নাদাল, সেরিনা, হালেপদের মতোই অলিম্পিক্সে নেই ওয়াওরিঙ্কাও

সংবাদ সংস্থা : রাফায়েল নাদাল, সেরিনা উইলিয়ামস, সিমোনা হালেপ, ডমিনিখ থিমের পর এবার স্ট্যানিসলাস ওয়াওরিঙ্কা। আরও এক তারকা টেনিস খেলোয়াড় নাম প্রত্যাহার করে নিলেন টোকিয়ো অলিম্পিক্স থেকে। তিনটি গ্র্যান্ড স্ল্যাম জেতা ওয়াওরিঙ্কা ২০০৮ সালে রজার ফেডেরারকে সঙ্গে নিয়ে অলিম্পিক্সে সোনা জিতেছেন।

তবে বাঁ পায়ের অস্ত্রোপচারের পর এখনও পুরোপুরি সুস্থ হতে পারেননি সুইস টেনিস খেলোয়াড়।মার্চে দোহা ওপেনের পর আর কোনও প্রতিযোগিতায় অংশ নিতে পারেননি তিনি। তাঁর ম্যানেজার জানিয়েছেন, অলিম্পিক্সে অংশ নিতে না পেরে তিনি খুব দুঃখিত। তবে তিনি দ্রুত সেরে ওঠার চেষ্টা চালাচ্ছেন।জুলাইয়ের ২৩ থেকে শুরু হচ্ছে অলিম্পিক্স।

বয়সের কারণে আগেই নাম প্রত্যাহার করে নিয়েছিলেন ফেডেরার। উইম্বলডন শুরুর আগে সাংবাদিক সম্মেলনে অলিম্পিক্সে যোগ না দেওয়ার কথা ঘোষণা করেন ফেডেরার।

তিনি বলেন, ‘‘এই বয়সে এসে সব প্রতিযোগিতায় খেলা সম্ভব নয়। বেছে বেছে গ্র্যান্ড স্ল্যাম গুলোতেই খেলব। অলিম্পিক্সে খেলার ইচ্ছে থাকলেও তা আর সম্ভব নয়।’

অন্যদিকে অলিম্পিক্সে না থাকার কারণ খোলসা করে না বললেও সেরিনা বলেন, ‘‘অনেক কারণে এবারের অলিম্পিক্সে আমি থাকতে পারব না। আজ যেতে না পারলেও পরে দেখা হবে।’’

Related Articles

Back to top button