26 Jul 2021, 8:24 AM (GMT)

Coronavirus Stats

31,439,764 Total Cases
421,411 Death Cases
30,613,047 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

নবান্নের নির্দেশে নামখানার নিখোঁজ মৎস্যজীবীদের বাড়িতে সুন্দরবন উন্নয়ন মন্ত্রী

বিশ্ব সমাচার, নামখানা: নবান্নের নির্দেশে নামখানার নিখোঁজ মৎস্যজীবীদের বাড়িতে গেলেন সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিমচন্দ্র হাজরা। বুধবার বিকালে নামখানার গণেশ নগর এলাকায় কেরালায় মাছ ধরতে গিয়ে নিখোঁজ শুকদেব দাস, শান্তিরাম দাস ও সুশান্ত দাসের বাড়িতে গিয়ে সুন্দরবন উন্নয়ন মন্ত্রী তাঁদের পরিবারের সঙ্গে কথা বলেন। সঙ্গে ছিলেন নামখানার বিডিও শান্তনু সিংহ ঠাকুর ও জেলা পরিষদের অধ্যক্ষ শ্রীমন্ত মালি।

কী ঘটেছে কেরালার মৎস্যবন্দর এলাকায়, তা এখনও দাস পরিবার ও প্রশাসনের কাছে স্পষ্ট নয়। এমনকী সেখানকার বোট মালিকও অসঙ্গতিপূর্ণ কথা জানাচ্ছেন বলে অভিযোগ। সবমিলিয়ে এখনও পর্যন্ত ধোঁয়াশা রয়েছে নিখোঁজ মৎস্যজীবীদের পুরো ঘটনা নিয়ে। বঙ্কিমবাবু তাঁদের পরিবারের সঙ্গে কথা বলে এক মাসের রেশন সামগ্রী তুলে দেন। মন্ত্রীর পক্ষ থেকে জানানো হয়, রাজ্য সরকার তাঁদের পরিবারের পাশে সবসময় আছে, যতদিন না পর্যন্ত নিখোঁজ মৎস্যজীবীদের কোন সন্ধান মেলে। নিখোঁজ মৎস্যজীবী শুকদেব দাসের স্ত্রী অসুস্থ থাকায় তাঁর চিকিৎসার ব্যবস্থা করে দেবেন বলে জানান সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিম চন্দ্র হাজরা।

তিনি জানান, নবান্নের নির্দেশ পেয়েই আজ আমি দাস পরিবারের সঙ্গে দেখা করতে এসেছিলাম। তাদের শুকনো খাবার এবং জামাকাপড় দিলাম। খুব দ্রুত রাজ্যের চিফ সেক্রেটারির সঙ্গে আমরা কথা বলে কেরালা সরকারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করব। তারপর বিষয়টি পরিষ্কার হবে।

Related Articles

Back to top button