25 Sep 2021, 5:54 AM (GMT)

Coronavirus Stats

33,624,419 Total Cases
446,690 Death Cases
32,876,319 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

নদীর পাড় থেকে অঙ্গনওয়াড়ি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

বিশ্ব সমাচার, পাথরপ্রতিমা : এক গৃহবধূর সঙ্গে প্রেমিকের অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে ছিল। আর সেই অপমানেই তিনি আত্মঘাতী হন বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে, ঢোলাহাট থানার দক্ষিণ দুর্গাপুর এলাকায়। বৃহস্পতিবার সকালে পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

মৃতের নাম লহনা হালদার (৩৯)। তিনি পেশায় অঙ্গনওয়াড়ি কর্মী ছিলেন।স্থানীয় সূত্রে জানা যায়, দক্ষিণ দুর্গাপুরের চার নম্বর ঘেরি দাশপাড়ার আইসিডিএস সেন্টারের শিক্ষিকা ছিলেন ওই বধূ। বেশ কিছুদিন ধরেই এলাকার একজনের সঙ্গে তাঁর সম্পর্ক গড়ে উঠেছিল। আর সেই প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কেউ বা কারা ভিডিও করে ভাইরাল করে দেয় বলে অভিযোগ।

আর যার জেরে বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন ওই আইসিডিএস কর্মী। অঙ্গনওয়াড়ি কেন্দ্রে কর্মীরাই বাচ্চাদের পড়ান। আর সেরকমই একজনের অবৈধ সম্পর্ক মেনে নিতে পারেননি এলাকার মানুষজন। এরপর বুধবার এই বিষয়টি নিয়ে পাড়ায় একটি সালিশিসভা ডাকা হয় বলে, জানা যায়। এই ঘটনার জন্য ওই বধূ ক্ষমা চান বলে, তাঁর ছেলের দাবি।

অভিযোগ, তাতেও কোন সুরাহা হয়নি। অপমান সহ্য করতে না পেরে ওইদিন গভীর রাতে বাড়ি থেকে বেরিয়ে যান ওই আইসিডিএস কর্মী। এরপর বৃহস্পতিবার সকালে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করলে গোবদিয়া নদীর মিলন সেতু সংলগ্ন জঙ্গল থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঢোলাহাট থানার পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিস জানিয়েছে, অভিমানে আত্মহত্যা করে থাকতে পারেন ওই গৃহবধূ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এদিকে এই নিয়ে মৃতের ছেলে বলেন, মা নিজের ভুল স্বীকার করে নিয়েছিলেন। সালিশি সভায় ব্যাপারটা মিটিয়ে নিলে এই পরিণতি হতো না।

Related Articles

Back to top button