23 Sep 2021, 2:17 AM (GMT)

Coronavirus Stats

33,563,421 Total Cases
446,080 Death Cases
32,815,731 Recovered Cases
খবররাজ্য

‘দেড় বছরের মধ্যে ত্রিপুরাতেই উন্নয়নের সরকার গড়ে দেখিয়ে দেব,’ চ্যালেঞ্জ অভিষেকের

সংবাদ সংস্থাঃ ত্রিপুরা জয়ের লক্ষ্যে, তৃনমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক পদে আসীন হয়ে সোমবার প্রথম ভিনরাজ্যে পা রাখলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর ত্রিপুরায় পৌঁছে দেড় বছরের মধ্যে এই ত্রিপুরাতেই উন্নয়নের সরকার গড়ে দেখিয়ে দেওয়ার সোচ্চার হলেন অভিষেক। মা ত্রিপুরেশ্বরীর মন্দিরে পুজো দেওয়ার পরে ত্রিপুরায় সোমবার দুপুরে সাংবাদিক বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, ব্রাত্য বসুরা।

সেখানেই ত্রিপুরার বিজেপি সরকারকে দ্বর্থহীন ভাষায় আক্রমণ করেন অভিষেক। এদিন অভিষেক বলেন, “আজ থেকে পুজো দিয়ে ত্রিপুরায় পথ চলা শুরু করলাম। ত্রিপুরায় এসে, অতিথি দেব ভবঃ নামে বিজেপি সরকার যা যা করেছেন তার ভিডিও পোস্ট করেছি। আপনারা সে সব দেখেছেন। তবে দায়িত্ব নিয়ে বলছি, আমাদের এসব যত করবেন, তত সূর্যোদয় ঘটবে। ত্রিপুরার মানুষকে স্বাধীন করব। আজকের তারিখ লিখে রাখুন। আগামী ১.৫ বছরে আমাদের সরকার প্রতিষ্ঠা করে উন্নয়ন পৌছে দেব ত্রিপুরায়। আমাদের রাজ্য দুয়ারে সরকার। এখানে হচ্ছে দুয়ারে গুন্ডা। এই ত্রিপুরার হৃত গৌরব পুনরুদ্ধার করা হবে। বিপ্লব বাবুর ক্ষমতা থাকলে আটকে দেখাক।

” সরাসরি বিপ্লব দেবকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে অভিষেক বলেন, “চ্যালেঞ্জ দিয়ে গেলাম। আপনার দিল্লির নেতা যতবার আসবে। তার চেয়ে বেশি বার আসব। এই মাসে দুবার। আগামী মাসে ৩ বার আসব। আমাকে দায়িত্ব দিয়েছে দল। আমি বুঝে নেব। আমাদের যদি ক্ষমতা না থাকে তাহলে এত উদ্বিগ্ন কেন? ১৫ দিন সময় দিলাম বাঁশ, লাঠি, বন্দুক জোগাড় করে রাখুন। কিন্তু আপনাদের ক্ষমতা নেই।” এদিন বিরোধী শিবিরের উদ্দেশ্যেও বার্তা দেন অভিষেক। তিনি বলেন, “বাম-কংগ্রেস সহ সকলকে অনুরোধ করব, যদি হৃত গৌরব ফেরাতে চান ত্রিপুরার, তাহলে একসাথে লড়াই করব।

একদিনে সিদ্ধান্ত নিতে হবে না। সময় নিন। বিরোধী নেই বলে বিজেপি আপনাদের ওপর অত্যাচার করছে। আজ থেকে সেই অত্যাচারে ইতি টানা শুরু হল। আজ থেকে এখানে বাইক বাহিনীর খেলা শেষ। সমাজবিরোধীদের খেলা শেষ। মানুষের খেলা শুরু।”

Related Articles

Back to top button