26 Jul 2021, 7:23 AM (GMT)

Coronavirus Stats

31,439,764 Total Cases
421,411 Death Cases
30,613,047 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

দেউলা স্টেশন সংলগ্ন রাস্তা বেহাল, আম, কাঁঠাল, মাস্ক, স্যানিটাইজার সহ ডেপুটেশন

হেদায়তুল্লা পুরকাইত, ডায়মন্ড হারবার: দক্ষিণ শাখার শিয়ালদহ ডায়মন্ড হারবার লাইনের দেউলা স্টেশন সংলগ্ন রাস্তা সারাই এবং স্টেশনের উপর শৌচাগার তৈরি করার দাবিতে শুক্রবার মগরাহাট ১ নং যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দেউলা স্টেশনের আধিকারিক মৃত্যুঞ্জয় সরকারের কাছে ডেপুটেশন দেওয়া হয়।

ডেপুটেশন দেওয়ার সময় আম, কাঁঠাল সহ মাস্ক ও স্যানিটাইজার স্টেশন আধিকারিকের হাতে তুলে দেওয়া হয়।নতুন রেললাইন পাতা ও তিন নম্বর প্ল্যাটফর্ম তৈরির কাজের জন্য গত কয়েক বছর ধরে দেউলা স্টেশন সংলগ্ন রাস্তার বেহাল দশা। সামান্য বৃষ্টিতে রাস্তার উপর জল জমে যায়। সমস্যায় পড়েন এলাকার মানুষ এবং নিত্যযাত্রীরা। যান চলাচলে অসুবিধা হয়।

বিশেষ করে বর্ষাকালে দেউলা স্টেশন সংলগ্ন রাস্তার অবস্থা বেশি খারাপ হয়। যান চলাচল বন্ধ হয়ে যায়।এদিন ডেপুটেশন জমা দেওয়ার পর মগরাহাট ১ নং ব্লক যুব তৃণমূল কংগ্রেস সভাপতি ইমরান হাসান জানান, পাঁচ বছরের বেশি সময় ধরে দেউলা স্টেশনের টিকিট কাউন্টার থেকে রেলগেট পর্যন্ত প্রায় ৫০০ ফুট লম্বা ও ১৫ ফুট চওড়া রাস্তার বেহাল দশা।

রাস্তায় গর্ত করে নানান রকম কাজ করা হচ্ছে রেলের পক্ষ থেকে। ফলে সামান্য বৃষ্টিতে রাস্তায় চলাচল প্রায় বন্ধ হয়ে যায়। রাস্তা সারাইয়ের কথা একবারও ভাবছে না রেল কর্তৃপক্ষ। গত পাঁচ বছর ধরে রাস্তা সারাই ও দেউলা স্টেশনের উপর শৌচাগার তৈরির দাবি জানিয়ে ডেপুটেশন জমা দিয়ে আসছি। কোনও লাভ হয়নি। মোট পাঁচ বার ডেপুটেশন জমা দেওয়া হল।

এদিন রাস্তার উপর গর্তে জমা জলে মাছ ছাড়া হয় এবং ডেপুটেশন জমা দেওয়ার সঙ্গে দেউলা স্টেশন আধিকারিক মৃত্যুঞ্জয় সরকারের হাতে আম, কাঁঠাল সহ মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়।

এ বিষয়ে পরে স্টেশন আধিকারিক মৃত্যুঞ্জয় সরকার বলেন, আমি এ নিয়ে কিছু বলতে পারব না। যা বলার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বলবেন। যে ডেপুটেশন জমা দেওয়া হয়েছে, তা আমি পাঠিয়ে দেব।

Related Articles

Back to top button