05 Aug 2021, 4:49 AM (GMT)

Coronavirus Stats

31,815,756 Total Cases
426,434 Death Cases
30,974,748 Recovered Cases
খবররাজ্য

‘দুর্নীতির আঁচর না লাগিয়ে সরলাম’, মন্ত্রিত্ব হারিয়ে হতাশ বাবুল

স্টাফ রিপোর্টারঃ ‘ধোঁয়া উঠলে কোথাও তো আগুন লেগেছে।’ কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে বাদ পড়ে প্রকাশ্যেই হতাশা ব্যক্ত করলেন বাবুল সুপ্রিয়। বুধবার মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথগ্রহণের আগেই বাবুলকে দলের তরফে ইস্তফা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। সেইমতো ইস্তফা দিয়েও দেন তিনি। বাংলা থেকে আরেক প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীকেও ইস্তফা দিতে হয়েছে।

দলের নির্দেশে ইস্তফা দিলেও এই সিদ্ধান্তে যে তিনি খুশি নন, তা বাবুলের ফেসবুক পোস্টেই স্পষ্ট। যেখানে নিজের হতাশা প্রকাশ করার সঙ্গে সঙ্গে দলীয় নেতৃত্বের প্রতি একপ্রকার ক্ষোভও প্রকাশ করেছেন বিজেপি নেতা। বাবুল বলেছেন,”ধোঁয়া উঠলে কোথাও তো আগুন লেগেছে। বন্ধু, অনুরাগী ও সংবাদমাধ্যমের কাছে জানাতে চাই, আমাকে পদত্যাগ করতে বলা হয়েছিল।

আমি সেটা করেছি।” আসানসোলের সাংসদ মন্ত্রিসভায় ঠাঁই দিয়ে মানুষের জন্য কাজ করার সুযোগ করে দেওয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। সেই সঙ্গে তাঁর গায়ে কোনও রকম দুর্নীতির আঁচড় না লাগায় তিনি যে খুশি সেটাও জানিয়ে দিয়েছেন। তবে, সেই সঙ্গে হতাশাও গোপন করেননি।

স্পষ্টই জানিয়েছেন, মন্ত্রিসভা থেকে পদত্যাগ করার নির্দেশ পাওয়ায় তাঁর ‘মন খারাপ।’ ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, “আমার নিজের জন্য নিশ্চিতভাবেই খারাপ লাগছে। তবে নতুন মন্ত্রীদের জন্য খুশি। সবাই আরও শক্তিশালী হোক।” কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে ইস্তফার পর বাবুলকে দলের সাংঠনিক স্তরে কোনও পদ দেওয়া হতে পারে বলে সূত্রের দাবি।

Related Articles

Back to top button