26 Jul 2021, 7:53 AM (GMT)

Coronavirus Stats

31,439,764 Total Cases
421,411 Death Cases
30,613,047 Recovered Cases
খবরজেলারাজ্য

দিঘাতেই হচ্ছে করোনা পরীক্ষা, খুশি পর্যটকরা

স্টাফ রিপোর্টার : করোনার জেরে গৃহবন্দি অবস্থায় কাটছে না দিন । তাই পরিস্থিতি কিছুটা শিথিল হতেই রাজ্য সরকারের ছাড়পত্র পেয়ে বেরিয়ে পরছেন ভ্রমণপিপাসু মানুষরা । দিঘা যাবেন অথচ সঙ্গে নেই কোভিড নেগেটিভ রিপোর্ট ৷ চিন্তার কিছু নেই । এবার সেই মুশকিল আসান করল দিঘা-শংকরপুর হোটেল অ্যাসোসিয়েশন কর্তৃপক্ষ ।

দিঘাতেই এবার পর্যটকদের জন্য কোভিড পরীক্ষার ব্যবস্থা করল দিঘা-শংকরপুর হোটেল অ্যাসোসিয়েশন ৷ বুধবার থেকেই সমুদ্র সৈকতে বেড়াতে যাওয়া সমস্ত পর্যটকরা করোনা পরীক্ষা করিয়ে প্রবেশ করতে পারবেন হোটেলে ৷ ফলে করোনাকালে এবার দিঘা যাওয়ার জন্য আর ভোগান্তির শিকার হতে হবে না পর্যটকদের ।

এই বিষয়ে দিঘা-শংকরপুর হোটেল অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক বিপ্রদাস চক্রবর্তী জানান, বুধবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত পর্যটকদের জন্য করোনার নমুনা পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে । যা ১৫ দিন ধরে চলবে । দিঘাতে দুটি জায়গায় এই করোনা পরীক্ষা কেন্দ্র করা হয়েছে ।

একটি হল দিঘা-শংকরপুর হোটেলিয়ার্স অ্যাসোসিয়েশন অফিস এবং অন্যটি একঘর-কামিনি ব্লক স্বাস্থ্য কেন্দ্র । কোভিড অ্যান্টিজেন টেস্ট করানোর সঙ্গে সঙ্গেই মিলবে রিপোর্ট । নেগেটিভ এলেই সোজাসুজি এন্ট্রি মিলবে হোটেলগুলোতে ।

Related Articles

Back to top button