24 Jul 2021, 3:36 AM (GMT)

Coronavirus Stats

31,331,145 Total Cases
420,038 Death Cases
30,495,352 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

দক্ষিণ ২৪ পরগনায় ১৫ লক্ষ মানুষকে ভ্যাকসিন দেওয়া হয়েছে: জেলাশাসক

বিশ্ব সমাচার, সোনারপুর: দক্ষিণ ২৪ পরগনায় ইতিমধ্যেই ১৫ লক্ষ মানুষকে ভ্যাকসিন দেওয়া হয়েছে বলে জানিয়েছেন জেলাশাসক। বিশেষভাবে সক্ষম ও বয়স্কদের ভ্যাকসিন দেওয়া হবে বলে জানান তিনি। এছাড়া জেলার দ্বীপ অঞ্চলগুলিতে ভ্যাকসিন পরিষেবা পৌঁছে দিতে বিশেষ বোটের পরিকল্পনা নেওয়া হয়েছে।

খুব শীঘ্রই এই পরিষেবা চালু করা হবে বলে সোনারপুরে জানালেন দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক পি উলগানাথন।সাধারণ মানুষ যাতে ভ্যাকসিন পান, সেজন্য কিছুদিন আগে দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক একটি অ্যাপস চালু করেছিলেন। যাঁরা এই অ্যাপসের মাধ্যমে নাম নথিভুক্ত করবেন, তাঁদের ভ্যাকসিনের তারিখ এবং কোথা থেকে ভ্যাকসিন পাওয়া যাবে, সেটা জানিয়ে দেওয়া হবে অ্যাপসের মাধ্যমে। শুক্রবার থেকেই বিশেষভাবে সক্ষম এবং বয়স্কদের কথা ভেবে ভ্যাকসিন অন হুইলস পরিষেবা দক্ষিণ ২৪ পরগনা জেলা প্রশাসনের উদ্যোগে চালু করা হয়েছে। আপাতত সোনারপুর, বারুইপুর, ডায়মন্ডহারবার এবং বজবজ-মহেশতলা এলাকায় এই পরিষেবা পাওয়া যাবে।

বিশেষভাবে সক্ষমদের জন্য ভ্যাকসিন পরিষেবার উদ্বোধন করে এই কথা জানান তিনি। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনারপুর উত্তরের বিধায়ক ফেরদৌসি বেগম, সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলী মৈত্র, জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক সোমনাথ মুখোপাধ্যায় এবং সোনারপুর বিডিও সৌরভ ধল্ল।

Related Articles

Back to top button