25 Sep 2021, 12:57 PM (GMT)

Coronavirus Stats

33,624,419 Total Cases
446,690 Death Cases
32,876,319 Recovered Cases
খবরদেশ

ত্রিপুরা সীমান্তে জঙ্গি হানা, শহিদ ২ বিএসএফ জওয়ান, ছিনতাই অস্ত্র

সংবাদ সংস্থা : মঙ্গলবার সকালে টহলদারি চলাকালীন ত্রিপুরার সীমান্তে চলল জঙ্গি ও সেনার গুলির লড়াই।শহিদ হয়েছেন সীমান্ত রক্ষী বাহিনীর দুই জওয়ান। ত্রিপুরার ধলাই জেলায় চৌমানু পুলিশ স্টেশনের কাছে আরসি নাথ বর্ডার আউটপোস্টের কাছে আচমকাই জঙ্গি হামলা হয় বলে খবর।

তাতে একজন সাব ইনসপেক্টর ও একজন কনস্টেবল শহিদ হয়েছেন। আগরতলা থেকে ঘটনাস্থলের দূরত্ব প্রায় ৯০ কিলোমিটার। বিএসএফ সূত্রে জানা গিয়েছে শহিদ সাব ইনস্পেকটরের নাম ভুরু সিং ও কনস্টেবল রাজ কুমার। পুলিশের ডেপুটি ইনস্পেক্টর জেনারেল অরিন্দম নাথ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দুজনেই সীমান্তে পেট্রলিং করছিলেন। আমাদের ধারণা জঙ্গিরা আগে থেকেই এলাকায় গা ঢাকা দিয়েছিল। আচমকাই তারা হামলা চালায়। এরপর তারা ভারত- বাংলাদেশ সীমান্ত পেরিয়ে চলে গিয়েছে বলে মনে করা হচ্ছে।

এদিকে ঘটনার পর থেকেই বিএসএফের সার্ভিস রাইফেলগুলি পাওয়া যাচ্ছে না। মনে করা হচ্ছে জঙ্গিরা সেগুলিকে নিয়ে চম্পট দিয়েছে। পুলিশের ধারণা ত্রিপুরার নিষিদ্ধ জঙ্গি গোষ্ঠী ন্যাশানাল লিবারেশন ফ্রন্ট অফ ত্রিপুরা এই হামলার পেছনে রয়েছে।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব টুইট করে জানিয়েছেন, ‘ধলাইতে বিএসএফের উপর এই কাপুরুষোচিত হামলার তীব্র নিন্দা করছি। তাঁদের এই আত্মত্যাগ ব্যর্থ হবে না। বীর শহিদদের পরিবারের পাশে আমাদের দেশ কাঁধে কাঁধ মিলিয়ে থাকবে।’

Related Articles

Back to top button