05 Aug 2021, 4:49 AM (GMT)

Coronavirus Stats

31,815,756 Total Cases
426,434 Death Cases
30,974,748 Recovered Cases
খবরদুনিয়া

তিমির পেট থেকে জীবিত বেরিয়ে এলেন মার্কিন ডুবুরি

সংবাদ সংস্থা : অবাক করা কাণ্ড আমেরিকায়। বিশাল আকৃতির হ্যাম্পব্যাক তিমির পেটে গিয়েও বেঁচে ফিরলেন এক ডুবুরি। মাইকেল প্যাকার্ড নামক সেই সৌভগ্যবান ব্যক্তি ৩০ থেকে ৪০ সেকেন্ড ছিলেন সেই তিমির পেটে। এরপর তিমির থেকে মুক্তি পান তিনি। তিমি মাছটি নিজের থুতুর সঙ্গে বের করে দেন মাইকেলকে।

আর এভাবেই তিমির পেটে গিয়েও শেষ পর্যন্ত বেঁচে যান প্যাকার্ড।৪০ বছর ধরে কেপ কডে ডুবুরির কাজ করেন মাইকেল। পাশাপাশি তিনি লবস্টার শিকারও করেন। তিমির পেটে আধা মিনিটের বেশ সময় থেকেও শুধুমাত্র গোড়ালিতে হাল্কা চোট পেয়েছেন তিনি। তাছাড়া মোটামুটি অক্ষত রয়েছেন তিনি।

উল্লেখ্য, হ্যাম্পব্যাক তিমি ৫০ ফিট পর্যন্ত লম্বা হতে পারে এবং একেকটির ওজন হতে পারে প্রায় ৩৬ টন। এহেন প্রাণীর পেট থেকে বেরিয়ে আসা অকল্পনীয় বিষয়।ঘটনা প্রসঙ্গে মাইকেল জানান, তিনি এবং তাঁর সহযোগী নৌকা করে হেরিং কোভে যান। সেখানেই স্কুবা গিয়ার নিয়ে নৌকা থেকে জলে ঝাঁপ দিতেই বিশাল একটা ধাক্কা অনুভব করেন।

এরপরই সব অন্ধকার হয়ে যায়। কিছুক্ষণ পরে তিনি বুঝতে পারেন যে তিনি তিমির মুখের ভিতরে চলে গিয়েছেন। বেঁচে থাকার আশা তখন প্রায় শেষ। ঠিক সেই সময় বাতাসে ছুঁড়ে ফেলা হয় তাঁকে। এরপর তাঁর সহযোগী তাঁকে নৌকায় তুলে নেন। পুরো ঘটনাটিকে বিশ্বাস করতে পারছিলেন না বলে জানান মাইকেল।

Related Articles

Back to top button