24 Jul 2021, 10:39 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
খবরখেলাদুনিয়া

টোকিও অলিম্পিক্সে নামবেন না, উইম্বলডন খেলতে এসে হঠাৎ ঘোষণা সেরিনার

সংবাদ সংস্থা : আমেরিকার অন্যতম সফল টেনিস খেলোয়াড় তিনি। কিন্তু আগামী অলিম্পিক্সে দেখা যাবে না সেরিনা উইলিয়ামসকে। উইম্বলডন শুরুর আগে সাংবাদিক বৈঠকে এসে হঠাৎ সেরিনা জানিয়ে দিলেন, টোকিয়ো অলিম্পিক্সে তিনি অংশগ্রহণ করবেন না। কারণ ব্যাখ্যা করেননি। একবার বলেছেন, তাঁকে আমেরিকা দলে রাখা হয়নি।

তারপরেই বলেছেন, তিনি অলিম্পিক্স থেকে সরে যাচ্ছেন। শেষে বলেছেন, বিস্তারিত কারণ তিনি পরে জানাবেন।সেরিনা বলেছেন, “আমি অলিম্পিক্সের দলে নেই। এমনকী, আমাকে যে রাখা হবে না, সেটা আমাকে জানানোও হয়নি। তাই যদি হয়, তাহলে অলিম্পিক্সের দলে আমার আর থাকা উচিত নয়। অনেক কারণেই অলিম্পিক্স না খেলার সিদ্ধান্ত নিয়েছি।

সেগুলোর মধ্যে এখন আর যাচ্ছি না। পরে কোনও দিন বলব। আমি সত্যিই অলিম্পিক্সে আর খেলতে চাই না। বাকিদের সঙ্গে টোকিয়ো যাওয়ার সেই উত্তেজনাটাই নেই। সিদ্ধান্ত নিয়ে ফের ভাবনাচিন্তা করব না। এর আগে অলিম্পিক্সে অনেক সুখের স্মৃতি রয়েছে।”অলিম্পিক্স টেনিসে তিনি আমেরিকার সব থেকে সফল খেলোয়াড়।

২০১২ সালে সিঙ্গলসে মারিয়া শারাপোভাকে হারিয়ে সোনা জিতেছিলেন। এ ছাড়া ডাবলসে দিদি ভেনাস উইলিয়ামসকে নিয়ে ২০০০, ২০০৮ এবং ২০১২-তে সোনা জিতেছেন তিনি।

আগামী উইম্বলডনে মার্গারেট কোর্টের ২৪টি গ্র্যান্ড স্ল্যাম জয়ের নজির স্পর্শ করার সুযোগ রয়েছে সেরিনার সামনে। মঙ্গলবার আলিয়াকসান্দ্রা সাসনোভিচের বিরুদ্ধে অভিযান শুরু করছেন তিনি।

Related Articles

Back to top button