29 Jul 2021, 10:43 AM (GMT)

Coronavirus Stats

31,528,114 Total Cases
422,695 Death Cases
30,701,612 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

জীবনতলায় মদের আসরে চলল গুলি, মৃত ১, গ্রেফতার ৫ জন

প্রদীপকুমার সিংহ, বারুইপুর: ছ’-সাত জন বন্ধু মিলে মদের আসর বসিয়েছিল। আর সেখানেই চলল গুলি। তাতে মৃত্যু হল এক যুবকের। মৃতের নাম ফিরোজ মোল্লা(৩০)।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার ঘুটিয়ারি শরিফের নবপল্লি এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে ঘুটিয়ারি শরিফের স্টেশনের কাছে বসে মদ্যপান করে ছ’-সাত জন যুবক। নেশাগ্রস্ত অবস্থায় হঠাৎ নিজেদের মধ্যে বচসা বেধে যায়। চলে গুলি। গুলিবিদ্ধ হয় ফিরোজ মোল্লা ও মাজেদ সেখ। আশঙ্কাজনক অবস্থায় ফিরোজ মোল্লাকে স্থানীয় মানুষজন উদ্ধার করে ঘুটিয়ারি শরিফ প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে,

সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। অপরদিকে, মাজেদ সেখকে নিয়ে যাওয়া হয়েছে একটি বেসরকারি নার্সিংহোমে। সেখানে তার চিকিৎসা চলছে।খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। পুলিশ ফিরোজের দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ জানিয়েছে, সোমবার দুপুরে ক্যানিংয়ের এসডিপিও গোবিন্দ শিকদারের নেতৃত্বে স্পেশাল পুলিশ টিম এলাকায় চিরুনি তল্লাশি চালিয়ে এই ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করে। ধৃতদের কাছ থেকে পুলিশ একটি বন্দুক, চার রাউন্ড কার্তুজ এবং একটি গুলির খোল উদ্ধার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Related Articles

Back to top button