21 Sep 2021, 3:03 AM (GMT)

Coronavirus Stats

33,502,744 Total Cases
445,416 Death Cases
32,742,059 Recovered Cases
খেলা

জাতীয় দল থেকে বাদ পড়ার মাঝেও আইপিএল খেলতে মুখিয়ে রয়েছেন শিখর ধাওয়ান

সংবাদ সংস্থাঃ সম্প্রতি বিবাহ বিচ্ছেদের খবর শোনা গিয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল থেকেও বাদ পড়তে হয়েছে তাঁকে। তবে এরই মাঝে ব্যাট হাতে আইপিএলের প্রস্তুতিতে দিল্লি ক্যাপিটালসের হয়ে অনুশীলনে নেমে পড়েছেন শিখর ধাওয়ান। এখনও অবধি টুর্নামেন্টের সর্বোচ্চ রান স্কোরার (আট ম্যাচে ৩৮০ রান) সংযুক্ত আরব আমিরশাহীতে ম্যাচ খেলতে নামতে মুখিয়ে রয়েছেন।অনুশীলনে ফির ধাওয়ান দিল্লি ক্যাপিটালসকে জানান, ‘ফিরতে পারে দারুণ লাগছে।

দলের মধ্যেকার পরিবেশ খুবই ভাল এবং সকলেই নিজেদের তরফে কঠোর পরিশ্রম করছে। আসন্ন আইপিএল ম্যাচগুলিতে মাঠে নামার জন্য আমি মুখিয়ে আছি।’ লিগ তালিকায় শীর্ষ থাকা দিল্লি টুর্নামেন্টের দ্বিতীয় ভাগে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজেদের অভিযান শুরু করতে চলেছে।টুর্নামেন্টের শুরুটা ভালভাবে করাই দলের প্রধান লক্ষ্য এবং দ্বিতীয় ভাগ্যে নিজেদের লক্ষ্যে এগিয়ে যেতে শ্রেয়স আইয়ারের দলে ফেরা খুবই ভাল খবর বলে মনে করছেন ধাওয়ান।

তিনি বলেন ‘টুর্নামেন্টের প্রথম ভাগে আমরা দারুণ ছন্দে ছিলাম। তবে টুর্নামেন্ট মাঝপথে বন্ধ হয়ে যাওয়ায় সেই ছন্দটা ভেঙে যায়। তাই আমাদের সর্বশক্তি দিয়ে পুনরায় সেই ছন্দ লাভেরই চেষ্টা করতে হবে। আমাদের দলে ভারসাম্য রয়েছে এবং শ্রেয়স আইয়ারও দলে ফেরায় দল বেশ মজবুত হয়েছে, যা আমাদের সাহায্য করবে এবং দলগতভাবে আরও শক্তিশালী করে তুলবে।’

Related Articles

Back to top button