23 Jun 2021, 2:05 AM (GMT)

Coronavirus Stats

30,028,709 Total Cases
390,691 Death Cases
28,994,855 Recovered Cases
খবরজেলারাজ্য

জমি বিবাদকে কেন্দ্র করে বিবাদের জেরে খুন ধূপগুড়িতে

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়ি: জমি বিবাদকে কেন্দ্র করে খুনের ঘটনা ঘটল ধূপগুড়ি ব্লকের গধেয়ারকুঠি গ্রাম পঞ্চায়েতের কুর্শামারি চরপাড়া এলাকায়।মৃত ব্যক্তির নাম শ্যামপদ বিশ্বাস (৪৮)।

এই ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন। তিনি খুনের ঘটনায় অভিযুক্ত সাধন বৈরাগী।জানা গিয়েছে, জমি নিয়ে বিবাদকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর মধ্যে দীর্ঘদিন থেকে সমস্যা চলছিল। মাঝেমধ্যেই বিবাদ চলত।বাঁশঝাড় থেকে বাঁশ কাটা নিয়ে এদিন বচসা শুরু হয় বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে।

এরপরই দু’জনের মধ্যে ব্যাপক মারপিট চলে। সেই সময় সাধন বৈরাগী আচমকাই ধারালো ছুরি শ্যামাপদ বিশ্বাসের পেটে ঢুকিয়ে দেয় বলে অভিযোগ। গুরুতর অবস্থায় তাঁকে পরিবারের লোকজন উদ্ধার করে নিয়ে আসে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে। তবে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে, এলাকায় সাধন বৈরাগী মৃত্যু হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে। এদিকে, ঘটনার খবর পেয়ে ধূপগুড়ি থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশই সাধন বৈরাগীকে উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

এদিকে, এই ঘটনার জেরে এলাকায় উত্তেজনা রয়েছে।
তবে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, কোনও পক্ষের তরফে এখনও অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশি নজরদারি রয়েছে এলাকায়।

Related Articles

Back to top button

Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home2/biswasam/public_html/wp-includes/functions.php on line 4757