24 Jul 2021, 10:39 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
খবরবিনোদনরাজ্য

ছবি পোস্ট করতে ধর্ষণের হুমকি, পুলিশের দারস্থ ইমন

স্টাফ রিপোর্টার : গ্ল্যামার জগতের সদস্যদের প্রায়শই ট্রোলিং-এর শিকার হতে হয়। কখনও তাঁদের কাজ, কখনও ছোট পোশাক পরার জন্য কিংবা সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি পোস্ট করে ভক্তদের বিরুপ মন্তব্য শুনতে হয়েছে। এটা নতুন কিছু নয়। বলিউডে এমন ঘটনা নিত্যদিন ঘটছে। আজকাল টলিউডেও ঘটছে এমন অশোভন ঘটনা।

তবে, এই ঘটনার মুখোমুখি হওয়া এত সহজ নয়। কারণ, সকলের মানসিকতা সমান নয়। কেউ এই ধরনের ঘটনা উপেক্ষা করতে পারেন তো কেউ পারেন না। গায়িকা ইমন চক্রবর্তী দ্বিতীয় দলের। রিয়েলিটি শো-এর জন্য একসময় ট্রোলিং এর মুখোমুখি হতে হয় তাঁকে। তখন এই খারাপ ঘটনা থেকে বের হতে ডাক্তারি সাহায্য নিতে হয়েছিল। তবে, তিনি দূর্বল নন। তিনি অন্যায় বন্ধ করে দোষীকে শান্তি দেওয়ার পক্ষে।

সম্প্রতি, ছবি পোস্ট করে সমস্যার মুখে পড়তে হল গায়িকা ইমনকে। ১১ জুন নিজের পেজে কিছু শরীরচর্চায় ছবি পোস্ট করেন ইমন। যেখানে তাঁকে যোগা করতে দেখা গিয়েছে। আর ক্যাপশনে লেখে, স্ট্রেচ… স্ট্রেচ…। এই শরীরচর্চায় ছবিটিকে সুস্থ ও ভদ্র মানসিকতায় নিতে পারেননি এক ব্যক্তি। ছবির নীচে কুরুচিকর মন্তব্য করে এইচ শুভ নামে এক ব্যক্তি।

তিনি বাংলাদেশের সিলেটের বাসিন্দা। পোস্টে যুবক লেখেন, ‘এভাবে ২০ মিনিট সময় দেবে, তাড়াতাড়ি করে ফেলব।’ কমেন্টের নীচে ইমন কলকাতা পুলিশেলর ক্রাইম ব্রাঞ্চকে ট্যাগ করে রিপ্লাই করেন। লেখেন, ‘কলকাতা পুলিশ ক্রাইম ব্রাঞ্চ পদক্ষেপ নেবে, দুশ্চিন্তা করবেন না।

ইমন এই প্রসঙ্গে বলেন, ‘বর্তমানে শুধু তারকারাই নয়, বরং বহু মেয়ের প্রোফাইলে এমন কুমন্তব্য করে থাকেন অনেকে। এক্ষেত্রে একত্রিত হয়ে প্রতিবাদ করা উচিত।’ তিনি বলেছেন, মেয়েরা যে এমন সমস্যার সম্মুখীন হচ্ছেন এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত।

ইমন ছবিতে এমন পোস্ট প্রসঙ্গে প্রতিবাদ জানিয়েছেন প্রায় ২ হাজার মানুষ। সকলেই বলেছেন, এমন মন্তব্য শোভা পায় না। আর পুলিশকর্তাদের অনুরোধ করেছেন যাতে এমন ঘটনার সঠিক পদক্ষেপ নেওয়া হয়।

Related Articles

Back to top button