28 Jul 2021, 1:53 AM (GMT)

Coronavirus Stats

31,484,605 Total Cases
422,054 Death Cases
30,663,147 Recovered Cases
খবররাজ্য

ঘরছাড়া বিজেপি কর্মীদের নিয়ে রাজ্যপালের দ্বারস্থ জন বারলা

স্টাফ রিপোর্টারঃ ভোট পরবর্তী হিংসার ফলে ঘরছাড়া বিজেপির বহু নেতা ও কর্মী৷ তেমনি বিজেপির একাধিক নেতা, কর্মী এবং পঞ্চায়েত সদস্যদের নিয়ে রাজ্যপালের দ্বারস্থ হলেন সাংসদ জন বারলা। বৃহস্পতিবার দার্জিলিং রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে বৈঠক করেন তিনি।

এদিন আলিপুরদুয়ার জেলার কুমারগ্রাম গ্রাম পঞ্চায়েতের সদস্যদের নিয়ে দার্জিলিং রাজভবনে যান বারলা৷ তাঁদের মধ্যে গ্রাম পঞ্চায়েতের সদস্য, সঞ্চালক সহ অন্যান্যরা ছিলেন। সেখানে রাজ্যপালের সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক করেন তাঁরা। বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে জন বারলা বলেন, ‘‘এদিন কুমারগ্রাম গ্রাম পঞ্চায়েতের ১০ জন সদস্যকে নিয়ে রাজ্যপালের কাছে যাই।

তাঁরা সকলেই তৃণমূল কংগ্রেসের নেতাদের হুমকিতে ঘরছাড়া রয়েছেন। আমি তাঁদের নিজের বাড়িতে আশ্রয়ে রেখেছি। রাজ্যপালের কাছে এদিন তাঁরা নিজেদের সমস্যার কথা তুলে ধরেছেন’’৷ তিনি অভিযোগ করেছেন, বিজেপির প্রত্যেকে নেতা ও কর্মী তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের অত্যাচারে আতঙ্কিত। পুলিশ প্রশাসনও তাঁদের পাশে দাঁড়ায়নি বলে অভিযোগ করেছেন সাংসদ।

অথচ আক্রান্ত বিজেপি কর্মীরা সবকিছুই জানিয়েছে পুলিশকে। জন বারলার অভিযোগ, পুলিশ পাল্টা ওই বিজেপি কর্মীদের তৃণমূলে যোগদান করতে জোর করেছে। তাঁরা কোনওরকম সাহায্য বা সুরক্ষা পুলিশ প্রশাসনের থেকে পাচ্ছেন না বলে রাজ্যপালের কাছে অভিযোগ জানিয়েছেন তাঁরা৷

Related Articles

Back to top button