16 Jun 2021, 9:27 AM (GMT)

Coronavirus Stats

29,633,105 Total Cases
379,601 Death Cases
28,388,100 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

গোসাবায় বিজেপি ও তৃণমূলের সংঘর্ষে জখম ৭, গ্রেপ্তার ৫

বিশ্ব সমাচার, বারুইপুর: তৃণমূল ও বিজেপির সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার গোসাবা থানার কচুখালি এলাকা। এই ঘটনায় উভয় পক্ষের সাতজন আহত হয়েছেন। এঁদের মধ্যে পাঁচজন তাদের বলে তৃণমূল দাবি করেছে। অন্যদিকে, বিজেপি জানিয়েছে, তাদের দু’জন আহত হয়েছেন।

এই ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের শনিবার আলিপুর আদালতে তোলা হলে বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। এই ঘটনার পর ওই এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে।শনিবার তৃণমূলের লোকজন যখন বাজার থেকে বাড়ি ফিরছিলেন, তখন তাঁদের উপর বিজেপির লোকজন আক্রমণ করে বলে অভিযোগ। এই ঘটনায় দু’টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে। এরপর গাড়িগুলিকে ফেলে দেওয়া হয় পুকুরে। ঘটনার পর আহত দুই তৃণমূল কর্মী ও এক বিজেপি কর্মীকে নিয়ে আসা হয় গোসাবা গ্রামীণ হাসপাতালে।

সেখানে চিকিৎসা চলছে ওই তিন ব্যক্তির। ইতিমধ্যে তৃণমূল এবং বিজেপি দু’পক্ষই গোসাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। গোসাবার তৃণমূল নেতা জয়ন্ত নস্কর বলেন, আমাদের কর্মীদের আক্রমণ করে এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে বিজেপি। পুলিশকে নিরপেক্ষভাবে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানিয়েছি। অন্যদিকে, গোসাবার বিজেপি প্রার্থী চিত্ত পরামানিক বলেন, তৃণমূল পরিকল্পিতভাবে আমাদের কর্মীদের মারধর করছে। পুলিশ উল্টে আমাদের কর্মীদের গ্রেপ্তার করছে।

Related Articles

Back to top button