28 Jul 2021, 1:53 AM (GMT)

Coronavirus Stats

31,484,605 Total Cases
422,054 Death Cases
30,663,147 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

গামছা পাড়তে গিয়ে চলন্ত ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লেগে নাবালিকার মৃত্যু পাথরপ্রতিমায়

বিশ্ব সমাচার, পাথরপ্রতিমা: চলন্ত সিলিং ফ্যানের সঙ্গে গলায় গামছার ফাঁসে আটকে মৃত্যুুু হল এক নাবালিকার। নাম মালতী ডগরা। বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটেছে পাথরপ্রতিমার দুর্বাচটি গ্রাম পঞ্চায়েতের মাইতি বাবুরঘেরিতে।পুুুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন বিকেলে মালতীর দিদি ও তার ছোট ভাই ছাগল চরাতে গিয়েছিল মাঠে।

ওকে বলেছিল, তুই ঘরের দরজা বন্ধ করে তাড়াতাড়ি চলে আয়। মালতী কড়িকাঠের উপর থেকে গামছা নিতে গিয়েছিল। তখন কড়িকাঠের উপর সিলিং ফ্যান ঘুরছিল। গামছা পাড়তে গিয়ে সিলিং ফ্যানে গামছা আটকে যায় এবং ওর গলায় জড়িয়ে যায় বলে স্থানীয়দের অনুমান।

মালতীর আসতে দেরি হচ্ছে দেখে তার দিদি ঘরে ফিরে এসে দেখে, মালতীর গলায় গামছা জড়ানো অবস্থায় খাটের উপর পড়ে রয়েছে। মালতীর দিদি কান্নাকাটি শুরু করে। প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ এসে নাবালিকার মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য পুলিশ মৃতদেহ কাকদ্বীপ মহাকুমার হাসপাতালে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতার মা বাড়ি থেকে কয়েক কিমি দূরে যেখানে নতুন ঘর তৈরি হচ্ছে, সেখানে গিয়েছিল। নাবালিকার বাবা রাইস মিলে কাজের জন্য বাইরে ছিলেন। মালতী স্থানীয় এসএসকে বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ত। ভালো নাচ জানত। পাড়ার অনুষ্ঠানে বহুরূপী সাজত। ভালো ছবি আঁকতে পারত। এছাড়া পড়াশোনায়ও খুব ভাল ছিল। মালতীর মৃত্যুতে তার পরিবারে গভীর শোকের ছায়া নেমে আসে।

Related Articles

Back to top button