28 Jul 2021, 2:24 AM (GMT)

Coronavirus Stats

31,490,153 Total Cases
422,175 Death Cases
30,663,147 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

গাজিপুর পঞ্চায়েতের উপপ্রধানের বহিষ্কারের লিফলেট ছড়ানোয় চাঞ্চল্য

সানওয়ার হোসেন, কুলপি: শনিবার কুলপি ব্লকের গাজিপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মোঃ রাহান হালদারের নামে তৃণমূল কংগ্রেস দল থেকে বহিষ্কার করার লিফলেট ছড়িয়ে পড়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। কুলপি ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সুপ্রিয়া হালদার জানান, পঞ্চায়েতের মহিলা প্রধানের সঙ্গে বিমাতৃসুলভ আচরণ এবং এলাকায় সকল উন্নয়নের কাজে বাধাদানের মাধ্যমে তৃণমূল কংগ্রেসের সংগঠনকে ভেঙে ফেলার চক্রান্ত প্রতিনিয়ত চালিয়ে যাচ্ছেন রাহান।

এমনকী গত বিধানসভা নির্বাচনে দলীয় প্রার্থী যোগরঞ্জন হালদারকে বিরোধী দলের সহযোগিতায় হারানোর চক্রান্তও চালান। তাই দলের সিদ্ধান্ত অনুযায়ী তাঁকে রেজিস্ট্রি পোস্টের মাধ্যমে বহিষ্কার করা হয় এবং জনসাধারণকে জানানোর উদ্দেশ্যে প্রচার করা হয়।
গাজিপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি আব্দুর রহিম উল্যাহ বলেন, রাহান হালদার তৃণমূল কংগ্রেস থেকে নির্বাচিত হয়ে উপপ্রধান হন।

তা সত্ত্বেও উন্নয়নমূলক কাজকর্মে বাধা সৃষ্টি করেন এবং বিরোধী দলের প্রতিনিধিদের সঙ্গে গোপন আঁতাঁত রেখে চলায় গাজিপুর অঞ্চলে তৃণমূল কংগ্রেস সংগঠনের অবস্থা দিন দিন খারাপ হচ্ছিল। এই সমস্ত কার্যকলাপ তথ্যসহ ব্লক তৃণমূল কংগ্রেসকে জানানো হয়। ফলে ব্লক নেতৃত্ব যা সিদ্ধান্ত নিয়েছে, আমি তাকে সমর্থন করি।

উপপ্রধান রাহান হালদারের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে তিনি বলিন, আমাকে বহিষ্কার করা হয়েছে, এমন এক লিফলেট আমার নজরে এসেছে। কিন্তু সেখানে ব্লক সভাপতির নাম থাকলেও কোনও স্ট্যাম্প ও সই নেই। সুতরাং এই বহিষ্কার আমি মানি না। তবে যদি দল তথা কুলপির বিধায়ক যদি আমাকে বহিষ্কার করেন, আমি তা সাদরে গ্রহণ করব।

Related Articles

Back to top button