28 Jul 2021, 1:53 AM (GMT)

Coronavirus Stats

31,484,605 Total Cases
422,054 Death Cases
30,663,147 Recovered Cases
খবরদক্ষিণ ২4 পরগণা

কুলপিতে বিশেষভাবে সক্ষমদের ত্রিপল, খাদ্যসামগ্রী বিলি

সানওয়ার হোসেন, কুলপি: বৃহস্পতিবার, ১ জুলাই কুলপি পঞ্চায়েত সমিতির উদ্যোগে বাংলার রূপকার প্রয়াত মুখ্যমন্ত্রী ডাঃ বিধানচন্দ্র রায়ের জন্ম ও মৃত্যু দিবস উপলক্ষে বিশেষভাবে সক্ষম ব্যক্তিদের জন্য সরকারি সহায়তা প্রদান শিবির কুলপি পঞ্চায়েত সমিতির প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এদিন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলপির বিধায়ক ও গঙ্গাসাগর বকখালি উন্নয়ন পরিষদের চেয়ারম্যান যোগরঞ্জন হালদার।কুলপি ব্লকের ১৪ টি অঞ্চলের প্রায় ৬০০ বিশেষভাবে সক্ষম ব্যক্তিদের ত্রিপল ও খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলপির সমষ্টি উন্নয়ন আধিকারিক দেবর্ষি মুখোপাধ্যায়, কুলপি পঞ্চায়েত সমিতির সভাপতি চিত্তরঞ্জন হালদার, রামকৃষ্ণপুর বিবেকানন্দ জ্ঞানশ্রমের কর্ণধার স্বামী জ্ঞানরঞ্জন মহারাজ, জেলা সহকারী সভাধিপতি পূর্ণিমা হাজারি নস্কর, কুলপি পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি নাসিরউদ্দিন বললদিয়া সহ কুলপি পঞ্চায়েত সমিতির কর্মধ্যক্ষরা।

পাশাপাশি এদিন বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয় কুলপি পঞ্চায়েত সমিতির প্রাঙ্গণে। এদিন বিধায়ক কুলপি, কামারচক, গাজিপুর, ঢোলা অঞ্চলে চলা এই শিবির পরিদর্শন করেন।

Related Articles

Back to top button