05 Aug 2021, 4:19 AM (GMT)

Coronavirus Stats

31,815,756 Total Cases
426,434 Death Cases
30,974,748 Recovered Cases
খবররাজ্য

কুণালের বাড়িতে রাজীব, শুরু জল্পনা

স্টাফ রিপোর্টারঃ মুকুল রায়ের ঘর ওয়াপসির ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের নতুন জল্পনা। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের বাড়িতে পৌঁছে গেলেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। আর এই নিয়েই এবার শুরু নতুন জল্পনা। সূত্রের খবর, শনিবার বিকেলে কুণাল ঘোষের বাডিতে হাজির হন রাজীব। উভয়ের মধ্যে বেশ কিছুক্ষণ কথাবার্তা চলে।

রাজনৈতিক মহলের একাংশের মত, তৃণমূলে ফিরতে চেয়েই কুণাল ঘোষের সঙ্গে প্রাথমিকভাবে সখ্য বাড়াতে চাইছেন রাজীব। তবে এবার রাজীব বন্দ্যোপাধ্যায়ের ঘরে ফেরার পালা? কুণালের সঙ্গে তাঁর সাক্ষাতের খবরে এই জল্পনা উসকেছে অনেকটাই।বিগত কিছুদিন ধরেই বেসুরো গাইছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়ে হেরে যাওয়ার পর থেকেই এলাকায় সেভাবে আর দেখা মিলছিল না রাজীবের। বিজেপি কর্মীদের একাংশের মধ্যে ক্ষোভও জমছিল এই বিষয়ে। সম্প্রতি দিল্লিতে অমিত শাহর সঙ্গে দেখা করে শুভেন্দু যখন বাংলার ভোট পরবর্তী অশান্তির ছবি নিয়ে সরব হয়েছিলেন, ঠিক তার পরপরই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন রাজীব।

পোস্টের শিরোনাম ছিল, ‘সমালোচনা তো অনেক হল’৷ আর ওই পোস্টের বক্তব্য, তৃণমূল কংগ্রেস বিপুল জনসমর্থন নিয়ে ভোটে জিতেছে৷ মানুষের আস্থা নিয়ে তৃতীয়বার মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ সেই সরকারের বিরোধিতা করতে গিয়ে ‘কথায় কথায় দিল্লি আর ৩৫৬ ধারার জুজু’ দেখালে বাংলার মানুষ তা ভালভাবে মেনে নেবেন না৷

একই সঙ্গে ওই পোস্টে দলকে পরামর্শও দিয়েছেন ডোমজুড়ের প্রাক্তন বিধায়ক৷ তাঁর কথায়, এখন রাজনীতি দূরে সরিয়ে রেখে করোনা অতিমারি ও যশ মোকাবিলায় রাজ্যের মানুষের পাশে থাকতে হবে৷

সেদিনের ফেসবুক পোস্ট, গতকাল মুকুল-শুভ্রাংশুর ঘর ওয়াপসি আর তারপর আজ কুণাল ঘোষের বাড়িতে রাজীব বন্দ্যোপাধ্যায়ের যাওয়া… সবকিছু একটি দিকেই ইঙ্গিত করছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

Related Articles

Back to top button