13 Jun 2021, 1:37 AM (GMT)

Coronavirus Stats

29,439,989 Total Cases
370,407 Death Cases
28,043,446 Recovered Cases
কাকদ্বীপখবর

কাকদ্বীপে অস্বাভাবিক মৃত্যু গৃহবধূর, এলাকায় চাঞ্চল্য, গ্রেপ্তার ১

বিশ্বসমাচার, নামখানা: অস্বাভাবিক মৃত্যু হল এক গৃহবধূর। ঘটনাটি ঘটেছে নামখানা ব্লকের নারায়ণপুর অঞ্চলের নাদাভাঙাা এলাকায়। ঘটনাস্থলে কাকদ্বীপ থানার পুলিশ পৌঁছায় এবং দেহটিকে ময়নাতদন্তে পাঠায়। মণিশংকর প্রধান নামে এক ব্যক্তিকে পুলিশ গ্রেপ্তার করেছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চ্যল্য ছড়িয়েছে। খুন না আত্মহত্যা, তা জানার জন্য তদন্ত শুরু করেছে কাকদ্বীপ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম নমিতা জানা। বয়স ২৫। প্রায় ন’বছর আগে নামখানার নারায়ণপুরের শম্ভু দলপতির মেয়ে নমিতার সঙ্গে বুধাখালি পঞ্চায়েতের ফটিকপুরের গৌর জানার বিয়ে হয়। তাঁদের আট বছরের একটি কন্যাসন্তান রয়েছে। বিয়ের পর গৌর জানা ভিনরাজ্যে কাজে চলে যান।

সেই সময় মণিশংকর প্রধানের সঙ্গে নমিতা অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন বলে অভিযোগ। অভিযোগ, প্রায়ই মণিশংকর নমিতাদের বাড়িতে আসত। কয়েকদিন হল গৌর জানা বাড়ি এসেছেন। বাড়ি এসে আশপাশে বিভিন্ন রকম কাজ করে সংসার চালান। গৌর জানা সারাদিন বাড়িতে থাকতেন না।

রাতে বাড়ি ফিরতেন। গৌর জানা যখন বাড়িতে থাকতেন না, তখন প্রায়দিনই মণিশংকর তাঁদের বাড়িতে আসত বলে অভিযোগ। মঙ্গলবার গৌর জানা ও তাঁর মেয়ে নবনীতা বাড়িতে ছিল না। বিকাল প্রায় ৩টার দিকে গৌর জানার বন্ধু মণিশংকর প্রধান তাদের বাড়িতে আসে। প্রতিবেশীদের ডেকে সে জানায়, নমিতা বাড়িতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলছিলেন।

তিনি তৎক্ষণাৎ দেহ নামিয়ে আনেন। স্থানীয় বাসিন্দারা জানান, নমিতাকে ঝুলন্ত অবস্থায় তাঁরা কেউ দেখেননি। এমনকী মৃতার স্বামীও নয়। এ বিষয়ে মৃতার মেয়ে নবনীতা জানায়, প্রায় দিন তার বাবা যখন বাড়িতে থাকতেন না, তখন মণিশংকর তাদের বাড়িতে আসত।

ঘটনার দিন তার বাবা ও সে বাড়িতে ছিল না। ঘটনার আগের দিন থেকে মণিশংকরের সঙ্গে তার মায়ের মনোমালিন্য হচ্ছিল।

Related Articles

Back to top button