05 Aug 2021, 6:50 AM (GMT)

Coronavirus Stats

31,855,725 Total Cases
426,782 Death Cases
31,007,795 Recovered Cases
খবররাজ্য

কর্মীদের দুয়ারে যাওয়ার সিদ্ধান্ত সিপিআইএমের

স্টাফ রিপোর্টারঃ জনতার দরবারের পর এবার একুশের নির্বাচনে বিপর্যয়ের কারণ খুঁজতে নীচুতলার কর্মীদের দুয়ারে যেতে চলেছে সিপিআইএম নেতারা। ইতিমধ্যেই ঝড় উঠেছে পার্টির বৈঠকে। আরও বৈঠক হবে। তবে এই সব বৈঠকই হয়েছে আলিমুদ্দিনের কর্তাদের মধ্যে। ‌এবার নিচুতলার কর্মীদের দুয়ারে যেতে চলেছেন আলিমুদ্দিনের কর্তারা।

আগামী ৪ জুলাই নিচুতলার কর্মীদের কাছে ভরাডুবির কারণ জানতে চাইবেন মুজফফর আহমেদ ভবনের কর্তারা বলে সূত্রের খবর। স্বাভাবিকভাবেই এই কাজের সাধুবাদ যেমন অনেকে জানিয়েছেন তেমনি এই উদ্যোগকে ‘‌কর্মীদের দুয়ারে’‌ বলে নামকরণও করেছেন।

নামপ্রকাশে অনিচ্ছুক এক রাজ্য কমিটির নেতা বলছেন, ‘‌সরকার যদি মানুষের দুয়ারে আসতে পারে, তাহলে কর্মীদের দুয়ারে নেতারাও যেতে পারেন। এবার সেই চেষ্টাই করা হচ্ছে।’‌ নির্বাচনের ফলপ্রকাশের পর হতাশা গ্রাস করেছে নীচুতলার কর্মীদের। বাড়িতে অথবা পার্টি অফিসে সীমাবদ্ধ রেখেছেন নিজেদের।

আর সেখান থেকেই নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ জানাচ্ছেন তাঁরা। নির্বাচনে ভরাডুবিকে কেন্দ্র করে পার্টির স্ট্যালিনিও শৃঙ্খলা তাসের ঘরের মতো ভেঙে পড়ার অবস্থা হয়েছে। আর তা আঁচ করতে পেরেই এবার নিজেরা কাঠগড়ায় দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন আলিমুদ্দিনের কর্তারা।

Related Articles

Back to top button