21 Sep 2021, 2:02 AM (GMT)

Coronavirus Stats

33,502,744 Total Cases
445,416 Death Cases
32,742,059 Recovered Cases
খবরজেলা

করোনা আবহে ভাঙড়ে বিশাল সভা তৃণমূলের, প্রশ্ন তুললেন নওসাদ সিদ্দিকি

বিশ্ব সমাচার, ডায়মন্ড হারবার: তৃণমূল কংগ্রেসের ডায়মন্ডহারবার যাদবপুর সাংগঠনিক জেলার সভাপতি শুভাশিস চক্রবর্তীর হাত ধরে প্রায় ১০ হাজার আইএসএফ কর্মী-সমর্থক যোগ দিলেন তৃণমূলে। মঙ্গলবার ভাঙড় বিধানসভা কেন্দ্রের বড়ালিতে অনুষ্ঠিত তৃণমূল কংগ্রেসের এক কর্মিসভায় এই যোগদান পর্ব অনুষ্ঠিত হয়।ভাঙড় ১ ব্লকের তৃণমূল কংগ্রেস সভাপতি কাইজার আহমেদের উদ্যোগে এদিন এই সভায় হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন।

করোনা আবহে কীভাবে এত মানুষের উপস্থিতিতে সভা হল, সেই প্রশ্ন তুলছেন বিরোধীরা। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী সহ এলাকার তৃণমূল কংগ্রেস নেতা আরাবুল ইসলাম, বাহারুল ইসলাম, বাদল মোল্লা সহ অন্যরা। ভাঙড় বিধানসভা কেন্দ্রের জাগুলগাছি প্রাণগঞ্জ ও নারায়ণপুর অঞ্চল থেকে আইএসএফের ৯০ জন অঞ্চল ও বুথ ভিত্তিক নেতা সহ প্রায় ১০ হাজার কর্মী তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন বলে জানান কাইজার আহমেদ। তিনি বলেন, এখানে যাঁরা আমাদের ছেড়ে অন্য দলে চলে গিয়েছিলেন, আজ তাঁরা ফিরে এসেছেন। সকলকে বুকে জড়িয়ে ধরে আগলে রাখার জন্য এদিনের মঞ্চ থেকে দলীয় কর্মীদের নির্দেশ দেন জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী।

যদিও এদিনের সভা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকার বিধায়ক তথা আইএসএফ চেয়ারম্যান নওসাদ সিদ্দিকি। তিনি জানান, করোনা আবহে কীভাবে তৃণমূল কংগ্রেস সভা করার অনুমতি পেল? সরকারি নিয়ম কি শুধু বিরোধীদের জন্য? তিনি বলেন, সরকারি সুবিধা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে মানুষকে ভয় দেখিয়ে ওদের জয়েন করানো হয়েছে। ভাঙড়ের মানুষ আমাদের সঙ্গে আছেন। বিধানসভা ভোটের মতো পঞ্চায়েত ভোটেও সাধারণ মানুষ আমাদেরকেই ভোট দেবেন।

Related Articles

Back to top button