16 Jun 2021, 11:29 AM (GMT)

Coronavirus Stats

29,633,105 Total Cases
379,601 Death Cases
28,388,100 Recovered Cases
দক্ষিণ ২4 পরগণা

কপিলমুনির মন্দিরে পুজো দিয়ে তৃণমূল কংগ্রেসের সংহতি যাত্রা সাগরে

নিজস্ব সংবাদদাতা, সাগর : কেন্দ্রের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর কপিলমুনির মন্দিরে পুজো দেওয়া ও কাকদ্বীপ রোড শো’য়ের পর শনিবার পাল্টা রোড শো করল সাগর ব্লক যুব তৃণমূল কংগ্রেস। শনিবার বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা ও অন্যান্য ব্লক নেতৃত্বকে নিয়ে রোড শো করে যুব তৃণমূল। নামখানা থেকে কাকদ্বীপ পর্যন্ত বিজেপির রোড শোয়ের পাল্টা রোড শোতে সাগর ব্লকের প্রায় ৫ হাজার বাইক অংশগ্রহণ করে।

গঙ্গাসাগর থেকে কচুবেরিয়া পর্যন্ত রোড শোতে মোড়ে মোড়ে মহিলারা ফুল ছোঁড়েন। হুড খোলা ‘দিদির দূত’ ট্যাবলো গাড়িতে হাত নাড়তে নাড়তে কচুবেরিয়া পর্যন্ত রোড শো করেন বিধায়ক। এদিন বিকেল ৩টেয় কপিলমুনির মন্দিরে পুজো দিয়ে রোড শো’তে অংশগ্রহণ করেন বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা। গঙ্গাসাগর কোস্টাল থানা থেকে সাগর ব্লক সভাপতি মহীতোষ দাসের নেতৃত্বে এক বিশাল বাইক র‍্যালি করা হয়। বাইক র‍্যালিটি শেষ হয় কচুবেরিয়া ভেসেল ঘাটে।


তৃণমূল সূত্রে জানা গিয়েছে, একুশের বিধানসভা ভোটকে সামনে রেখে তৃণমূল কংগ্রেস সরকারের উন্নয়নের বিভিন্ন কর্মসূচি এই র‍্যালিতে তুলে ধরা হয়। বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা বলেন, মানুষের সমর্থন রয়েছে বলে গঙ্গাসাগর থেকে কচুবেরিয়া পর্যন্ত মানুষের জনজোয়ার দেখা গিয়েছে। আর কেন্দ্রীয় সরকারের একজন স্বরাষ্ট্রমন্ত্রী কপিলমুনির মন্দিরে পুজো দিতে এসেছিলেন। সেখানে তেমন ভিড় ছিল না বললেই চলে। সাধারণ মানুষের জনসমর্থন তাদের নেই।

ওদের কয়েকজন বাইক নিয়ে সাগরের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছে ভোট দেওয়ার জন্য। ভোটের আগে তারা এইভাবে এলাকায় এলাকায় সন্ত্রাস চালাচ্ছে। আমরা তাদেরকে একটাই কথা বলব, তারা যদি ওই দলে অক্সিজেন না পান আমাদের দরজা খোলা রয়েছে। বাইক র‍্যালিতে অংশগ্রহণ করেন বিধায়ক বঙ্কিমচন্দ্র হাজরা, ব্লক সভাপতি মহীতোষ দাস, ব্লক সভাপতি স্বপন প্রধান, গঙ্গাসাগর পঞ্চায়েতের উপপ্রধান হরিপদ মণ্ডল, ধবলাট

পঞ্চায়েতের উপপ্রধান সজল বারিক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button