15 Jun 2021, 3:42 AM (GMT)

Coronavirus Stats

29,617,058 Total Cases
377,061 Death Cases
28,345,261 Recovered Cases
খবররাজ্য

এবার ভিডিও গেমের আদলে অভিনব প্রচার তৃণমূলের

বিশ্ব সমাচারের ওয়েবডেস্কঃ ২৭ মার্চ থেকে শুরু হচ্ছে বঙ্গে বিধানসভা নির্বাচন। তার আগে প্রচারে ঝড় তুলছে শাসক-বিরোধী সব পক্ষ। মানুষের মন পেতে দেওয়াল লিখন, জনসভা, ব়্যালির পাশাপাশি গান, র়্যাপ-সহ একাধিক অভিনব ভাবনাও দেখা যাচ্ছে প্রচারে।এবার প্রচারের জন্য নতুন ভিডিও প্রকাশ করল তৃণমূল কংগ্রেস।

যেটি তৈরি হয়েছে পুরনো দিনের ভিডিও গেমস ‘সুপার মারিও’ গেমসের আদলে। তবে তাতে মারিও নয়, রয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যিনি সমস্ত বাধা টপকে, উন্নয়নে ভর করে ফের একবার ক্ষমতায় ফিরছেন।মঙ্গলবার তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করা হয়। সঙ্গে ক্যাপশনে লেখা হয়, রাজ্যে উন্নয়নের দিশা দেখানো থেকে শুরু করে বাংলার ঐতিহ্য, সংস্কৃতি রক্ষা করবেন একমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়।

আর দিনের শেষে ‘খেলা’তেও জিতবেন তিনিই। তবে ভিডিও গেমসের একটি দৃশ্যে দেখা যাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকেও। তাঁদের বাধা অতিক্রম করেই কেবলমাত্র একাধিক উন্নয়নমূলক প্রকল্প, সবুজশ্রী, কন্যাশ্রী, স্বাস্থ্যসাথির সৌজন্য আবারও পশ্চিমবঙ্গের মসনদে বসতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Related Articles

Back to top button