19 Jun 2021, 6:38 AM (GMT)

Coronavirus Stats

29,853,870 Total Cases
385,815 Death Cases
28,725,030 Recovered Cases
খবররাজ্য

‘একা মমতাই একশো, মোদী-শাহ সহ সব মন্ত্রীদের দৌঁড় করাচ্ছেন’, শ্রাবন্তীকে পাল্টা সায়নীর

স্টাফ রিপোর্টার: সম্প্রতি পদ্ম শিবিরে যোগ দেওয়া শ্রাবন্তী চট্টোপাধ্যায় আমফান প্রসঙ্গ উত্থাপন করে রাজ্যের শাসক দলের উদ্দেশে তোপ দেগেছিলেন। অভিযোগ তুলেছিলেন, “কেন্দ্র থেকে ক্ষতিপূরণ এলেও ক্ষতিগ্রস্তদের হাতে তা পৌঁছে দেয়নি মমতা সরকার।” মমতাকে কটাক্ষ করে পদ্ম শিবিরের এই নায়িকা সদস্যের ‘পিসির উন্নয়ন’মূলক টুইট নজর এড়ায়নি তৃণমূলের তারকাপ্রার্থী সায়নী ঘোষের ।

অতঃপর দলনেত্রীকে এহেন আক্রমণের পাল্টা দিতে তিনিই নেমে পড়লেন ময়দানে। সাফ জানালেন, “লকডাউন-আমফানের সময় তো বিজেপির নেতা-মন্ত্রীরা শীতঘুম দিয়েছিলেন, এখন ভোটের আগে বাংলায় এসে দৌঁড়চ্ছেন!” এখানেই থেমে থাকেননি সায়নী। নাম না করেই ইন্ডাস্ট্রির সহকর্মীকে এও মনে করিয়ে দিয়ে বলেন যে, একজন মহিলা মুখ্যমন্ত্রী একাই দেশের প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, দলের প্রেসিডেন্ট থেকে শুরু করে কেন্দ্রীয় মন্ত্রী-সহ অন্য রাজ্যের মন্ত্রীদেরও দৌঁড় করিয়ে বেড়াচ্ছেন। লকডাউন, আমফানের সময় তো বিজেপির নেতা-মন্ত্রীরা শীতঘুম দিয়েছিলেন। এখন ভোটের আগে বাংলায় এসে এদিক-ওদিক দৌঁড়চ্ছেন! সত্যিই নির্বাচনের কী মহিমা!” প্রসঙ্গত, শ্রাবন্তী সম্প্রতি মমতাকে বিঁধে একটি টুইটে লিখেছিলেন, “যাদের মাথা গোঁজার কোনও ঠাঁই নেই তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কি? আমফানের ঝড়ে উড়েছে চাল, কিন্তু কেন্দ্র থেকে ক্ষতিপূরণ এলেও তা পৌঁছায়নি ক্ষতিগ্রস্তদের হাতে। তাই বাধ্য হচ্ছে মানুষ ট্যাবের টাকাতে বাড়ির ছাদ সারাতে।

এটাই পিসির উন্নয়ন।” গেরুয়া মন্ত্রে দীক্ষিত অভিনেত্রীর এমন কথাতেই সম্ভবত চটে যান সায়নী। অতঃপর নাম না করেই পাল্টা একহাত নিয়েছেন। তবে তৃণমূলের তারকা প্রার্থীর টুইটেও আমফান প্রসঙ্গের উল্লেখ থাকায়, বোঝাই যায় যে তিনি শ্রাবন্তীর মন্তব্যের প্রেক্ষিতেই পাল্টা কষিয়েছেন।আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রে ‘তৃণমূলের তুরুপের তাস’ সায়নী ঘোষ। এই মুহূর্তে নিজস্ব কেন্দ্রেই রয়েছেন তিনি। খাওয়া-নাওয়া ভুলে নেমেছেন ভোট প্রচারে। আসানসোলবাসীদের কাছ থেকে ভাল সাড়া পেয়ে ইতিমধ্যেই অভিভূত তিনি।

রাজনীতির ময়দানে সম্প্রতি অভিষেক হলেও যে কোনও ইস্যু নিয়ে বরাবারই স্পষ্টবক্তা সায়নী। এবার মোদী-শাহকেও বিঁধলেন। অন্যদিকে বিজেপির (BJP) হয়ে প্রায় রোজই প্রচারে যাচ্ছেন শ্রাবন্তী। সম্প্রতি আবার অশোক দিন্দার হয়ে ময়নায় প্রচার করতে গিয়ে বলেছেন যে, ‘অতি শীঘ্রই নাকি তাঁকেও প্রার্থী করা হবে গেরুয়া শিবিরের তরফে।’

Related Articles

Back to top button