16 Jun 2021, 9:58 AM (GMT)

Coronavirus Stats

29,633,105 Total Cases
379,601 Death Cases
28,388,100 Recovered Cases
খবরবিনোদন

একসঙ্গেই গায়ে হলুদ ইমন-নীলাঞ্জনের

স্টাফ রিপোর্টারঃ হাতে শাঁখা, পলা, সোনার গয়না। সাদা শাড়ি হলুদ পাড়। খোলা চুল। বড় লাল টিপের বিয়ের সকালে তৈরি গায়িকা ইমন চক্রবর্তী । ধুতি, পাঞ্জাবির সাজে পাত্র নীলাঞ্জন ঘোষও তৈরি। আত্মীয়-বন্ধুরাও হাজির। প্রথমে নীলাঞ্জনকে বরণ করে নিলেন আত্মীয়রা। এরপর ইমনের পালা। ইমনকেও হলুদ মাখিয়ে দিলেন বন্ধুরা।

উলু, শাঁখের আওয়াজে ভরে উঠল বিয়ে বাড়ি।দু’দিন আগে বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানে রেজিস্ট্রি সেরেছেন ইমন-নীলাঞ্জন। ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুরা উপস্থিত ছিলেন। কমলা রঙা কাতান বেনারসী, সোনার গয়নায় সেজেছিলেন ইমন। নীলাঞ্জনের পরনে ছিল সাদা কাজ করা পাঞ্জাবি। আজ অর্থাৎ বিয়ের দিনও ট্র্যাডিশনাল পোশাকেই দেখা যাবে তাঁদের। ডিজাইনার অভিষেক রায় সাজিয়েছেন এই জুটিকে।

২০১৯-এর সেপ্টেম্বরে আলাপ ইমন-নীলাঞ্জনের। একটা রেকর্ডিং করতে গিয়ে প্রথম দেখা। প্রথম দেখায় নাকি নীলাঞ্জনকে বেশ রাগী মনে হয়েছিল ইমনের। তারপর ধীরে ধীরে বন্ধুত্ব এবং প্রেম। খুব বেশি বদল নাকি হয়নি তাঁদের। বরং একসঙ্গে অনেক নতুন কাজ শুরু করেছেন। একা একা সেই কাজ হত না বলে দাবি করলেন দু’জনেই। কমন ফ্যাক্টর বেড়াতে যাওয়া। এই একটা কাজে নাকি ‘না’ নেই ইমন-নীলাঞ্জনের। এখন থেকেই বেড়াতে যাওয়ার জন্য আলাদা ফান্ড তৈরি করছেন বলে জানালেন।

“নীলাঞ্জন আসলে আমাকে যেমন ভাবে বোঝে, তা আর কেউ বোঝে না। ও আমাকে কিছু কথা বলেছে, যা একমাত্র আমার বাড়ির লোকেরাই বলে”, রেজিস্ট্রির পর বলেছিলেন ইমন। অন্যদিকে নীলাঞ্জনের কথায় ধরা পড়েছিল, বন্ধুত্বের কথা। আপাতত রাতের অনুষ্ঠানের জন্য জুটির তৈরি

হওয়ার পালা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button