26 Jul 2021, 8:54 AM (GMT)

Coronavirus Stats

31,439,764 Total Cases
421,411 Death Cases
30,613,047 Recovered Cases
খবর

এই প্রথম স্পেনে অনুষ্ঠিত হবে একদিনের ক্রিকেট সিরিজ, বড় ঘোষণা আইসিসির

সংবাদ সংস্থা : কোভিড মহামারী স্পেনকে করে দিয়েছে দারুণ একটা সুযোগ। নেদারল্যান্ডসের পর ইউরোপের দ্বিতীয় দেশ হিসেবে ছেলেদের ওয়ানডে ম্যাচ আয়োজন করতে চলেছে স্পেন। আইসিসি রামোস, ইনিয়েস্তা, জাভিদের দেশে এবার ক্রিকেটের আসর বসাতে চলেছে। লা লিগার দেশে ক্রিকেটের আসর দেখার জন্য গোটা বিশ্ব অপেক্ষা করছে।বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি সোমবার নিশ্চিত করেছে, তিনটি ইভেন্ট আয়োজন করা হবে স্পেনে।

যেখানে বিশ্বকাপ লিগ-২ এর স্কটল্যান্ড, নামিবিয়া ও নেপালের ত্রিদেশীয় একদিনের সিরিজও রয়েছে। সিরিজের ছটি ম্যাচ আয়োজন করা হবে স্পেনের আলমেরিয়ার ডেজার্ট স্প্রিং গ্রাউন্ডে। আগামী ২০ জুলাই থেকে শুরু হবে ক্রিকেটেকর এই টুর্নামেন্ট। সিরিজের শেষ ম্যাচ খেলা হবে ৩০ জুলাই।ইউরোপিয়ান নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্ব হবে আগামী ২৬শে অগাস্ট থেকে ৩০ অগাস্ট পর্যন্ত। এরপর ইউরোপিয়ান পুরুষ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের বাছাইপর্ব হবে ১৯ থেকে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত। দুটি আসরই বসবে স্পেনের লা মাঙ্গায়।

মূলত, যুক্তরাষ্ট্র কোভিড-১৯ এর বিধিনিষেধের কারণে স্কটল্যান্ড থেকে সরিয়ে স্পেনে এই ইভেন্ট তিনটি আনছে আইসিসি। স্পেন ক্রিকেটের প্রধান নির্বাহী জন হাওডেন জানান, আইসিসির এই তিনটি ইভেন্ট আয়োজন করতে পেরে তারা বেশ উৎফুল্ল তারা। তারা সাফল্যের সঙ্গে এই টুর্নামেন্টের আয়োজন করতে পারবে বলে বিশ্বাস করেন স্পেন ক্রিকেটের প্রধান।

Related Articles

Back to top button