28 Jul 2021, 1:23 AM (GMT)

Coronavirus Stats

31,484,605 Total Cases
422,054 Death Cases
30,663,147 Recovered Cases
খবরখেলা

উম্বলডনে প্রথম রাউন্ডে গোড়ালি মচকে ছিটকে গেলেন সেরেনা

সংবাদ সংস্থা : এ বারও মার্গারেট কোর্টের বিশ্বরেকর্ড স্পর্শ করা হল না সেরিনা উইলিয়ামসের। উইম্বলডনে প্রথম রাউন্ডেই চোট পেয়ে ছিটকে গেলেন সাত বারের উইম্বলডন চ্যাম্পিয়ন সেরিনা। ২৩টি গ্র্যান্ড স্ল্যামের মালকিন সেরিনা আর একটি খেতাব জিতলেই ছোঁবেন মার্গারেট কোর্টের ২৪টি গ্র্যান্ড স্ল্যাম জয়ের বিশ্বরেকর্ড।

মঙ্গলবার প্রথম রাউন্ডে ৩৯ বছরের সেরিনার সামনে ছিলেন আলিয়াকজান্দ্রা সাসনোভিচ। প্রথম সেটে শুরুতে বেলারুশের প্রতিপক্ষের সার্ভিস ব্রেক করে ৩-১ গেমে এগিয়ে যান সেরিনাই। কিন্তু এরপরই হঠাৎ বাঁ পায়ের গোড়ালি বাজে ভাবে মচকে ফেলেন তিনি। চিকিৎসার জন্য কোর্ট ছেড়ে বেরিয়ে যান তিনি। এরপর ফিরে এসে দুটি গেম হারেন।

৩-৩ অবস্থায় তিনি পড়ে যান। চেয়ার আম্পায়ার তাঁকে উঠে দাঁড়াতে সাহায্য করেন। কিন্তু ওই অবস্থায় তাঁর পক্ষে আর খেলা সম্ভব হয়নি। চোখের জলে সেন্টার কোর্টকে বিদায় জানান এ বারের ষষ্ঠ বাছাই।এ বার উইম্বলডনে দ্বিতীয় দিন যেতে না যেতেই সেন্টার কোর্ট নিয়ে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে।

সেরিনার চোট পাওয়ার কয়েক ঘণ্টা আগে রজার ফেডেরারের বিরুদ্ধে ম্যাচে চোট পান আদ্রিয়ান মানারিনো। হাড্ডাহাড্ডি লড়াইয়ে ৪-৬, ৭-৬ (৭-৩), ৬-৩, ২-৬ অবস্থায় ম্যাচ ছেড়ে দেন মানারিনো।

প্রথম রাউন্ডেই ফেডেরারকে পঞ্চম সেটে নিয়ে যান তিনি। শেষ পর্যন্ত খেলতে পারলে হয়ত উইম্বলডনের ইতিহাসে সবথেকে বড় অঘটনটা ঘটিয়েও ফেলতেন।

Related Articles

Back to top button