24 Jul 2021, 11:39 AM (GMT)

Coronavirus Stats

31,332,159 Total Cases
420,043 Death Cases
30,503,166 Recovered Cases
খবরদেশ

উত্তর পূর্বাঞ্চলে বিভিন্ন উন্নয়ন নিয়ে বৈঠক করলেন কেন্দ্রীয় মন্ত্রী

সংবাদ সংস্থা ঃ কেন্দ্রীয় সংস্কৃতি, পর্যটন ও উত্তর পূর্বাঞ্চল উন্নয়ন মন্ত্রী জি কিষাণ রেড্ডি উত্তর পূর্বাঞ্চলে বিভিন্ন উন্নয়নমূলক কাজকর্ম এবং চালু বিভিন্ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা করেছেন। উত্তর পূর্বাঞ্চলের উন্নয়ন স¤পর্কে মন্ত্রী পর্যায়ের দু-দিনের এক পর্যালোচনা বৈঠক শেষে রবিবার রেড্ডি এই অঞ্চলের আর্থসামাজিক উন্নয়ন আরও ত্বরান্বিত করার ওপর জোর দেন।

রেড্ডি মন্ত্রকের উচ্চপদস্থ আধিকারিকদের সমস্ত চালু প্রকল্প নির্দিষ্ট সময়সীমার মধ্যে শেষ করার নির্দেশ দেন। পড়ে থাকা প্রকল্পগুলির বিভিন্ন সমস্যার সমাধানে তিনি অন্যান্য মন্ত্রকের সঙ্গে দ্রæত আলাপ-আলোচনা শুরু করার পরামর্শ দিয়েছেন। উত্তর পূর্বাঞ্চল উন্নয়ন মন্ত্রকের সচিব ডঃ ইন্দরজিৎ সিং ও অন্যন্য উচ্চপদস্থ আধিকারিকরা যাবতীয় চালু প্রকল্প ও কর্মসূচি স¤পর্কে মন্ত্রীকে বিশদে অবহিত করেন।

এর আগে, মন্ত্রকের দায়িত্বভার গ্রহণ করে গত বৃহ¯পতিবার রেড্ডি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে গত ৭ বছরে সমগ্র উত্তর পূর্বাঞ্চলে সাধারণ মানুষের জীবনে যে পরিবর্তন এসেছে তা অবিশ্বাস্য ও অভ‚তপূর্ব।

এপ্রসঙ্গে তিনি আরও জানান, মোদীর দিশা নির্দেশ অনুযায়ী পড়ে থাকা যাবতীয় প্রকল্পের কাজ নির্দিষ্ট সময়-সীমার মধ্যে শেষ করতে তিনি সবরকম প্রয়াস গ্রহণ করবেন।

Related Articles

Back to top button